শিরোনাম
কান উৎসবে ‘পোড়ামন ২’ এর প্রথম প্রদর্শনী
প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৮, ১৫:৩৫
কান উৎসবে ‘পোড়ামন ২’ এর প্রথম প্রদর্শনী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কান চলচ্চিত্র উৎসবের ফিল্ম মার্কেটে প্রথম প্রদর্শনী হবে সিয়াম-পূজা অভিনীত প্রথম সিনেমা ‘পোড়ামন ২’ এর। এর ইংরেজী নাম নির্ধারণ করা হয়েছে ‘হেল অ্যান্ড হেভেন’। চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া তাদের ফেসবুক পেজে বিষয়টি জানিয়েছে।


গতকাল মঙ্গলবার রাতে প্রযোজনা প্রতিষ্ঠানটি তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমের অফিসিয়াল পেজে এই তথ্য প্রকাশ করে। সেখানে জানানো হয়, পোড়ামন ২ এর প্রথম প্রদর্শনী হবে ১৩ মে ফ্রান্স সময় বেলা সাড়ে ৩টায়। সঙ্গে থাকবে ককটেল পার্টি।


এ প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ জানান, ১০ মে তারিখে তিনি এবং চলচ্চিত্রটির নির্বাহী প্রযোজক আফরিনা আজিজ প্রথম প্রদর্শনীতে উপস্থিত থাকবেন। দহন চলচ্চিত্রের শুটিংয়ের কারণে পরিচালক রায়হান রাফি, নায়ক সিয়াম এবং নায়িকা পূজা কানে অংশ নিচ্ছেন না বলে জানান তিনি।


‘পোড়ামন ২’ নির্মাণ করেছেন রায়হান রাফি। এটি তার প্রথম চলচ্চিত্র। এছাড়া এই চলচ্চিত্রের মাধ্যমে সিনেমায় অভিষেক ঘটেছে টেলিভিশনের পরিচিত মুখ সিয়াম আহমেদ এর। তার বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরী।


বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে জমজমাট ও মর্যাদাপূর্ণ উৎসব কান এর ৭১ তম আসর শুরু হচ্ছে আগামী ৮ মে। কান চলচ্চিত্র উৎসবের বাণিজ্যিক শাখা মার্শে দ্যু ফিল্ম। মার্শে দ্যু ফিল্ম শব্দটি ফরাসি। ইংরেজী অর্থ- ফিল্ম মার্কেট। বাংলায় চলচ্চিত্র বাজার।


মূল প্রতিযোগীতায় যারা জায়গা পান না তারা এখানে চলচ্চিত্র প্রিমিয়ারের সুযোগ পান। যেকোন প্রযোজক-নির্মাতা ৩০ থেকে ৩০০ আসনের মোট ৩৪টি স্ক্রিনিং রুম থেকে যেকোন একটি ভাড়া নিয়ে পরিবেশক ও প্রদর্শকদের চলচ্চিত্রটি দেখানোর জন্যে আমন্ত্রণ জানাতে পারেন। পরিবেশকদের কারো চলচ্চিত্রটি পছন্দ হলে বাণিজ্যিকভাবে বিপণনের চুক্তি হতে পারে।


এর আগে ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্র তৌকীর আহমেদ পরিচালিত ‘অজ্ঞাতনামা’ কান এর ৬৯ তম আসরের ফিল্ম মার্কেটে প্রদর্শিত হয়।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com