‘যাকেই ভালোবেসেছি, দুনিয়া তাকেই দূরে সরিয়ে দিয়েছে’
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:৫৪
‘যাকেই ভালোবেসেছি, দুনিয়া তাকেই দূরে সরিয়ে দিয়েছে’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতীয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী ভানুরেখা গণেশন, যিনি রেখা নামেই বেশি পরিচিত। বলিউডের চিরসবুজ যৌন আবেদনময়ী অভিনেত্রী তিনি। তিনি প্রায়ই তার সৌন্দর্য নিয়ে আলোচনা করেছেন।


আশির দশকের পর্দা কাঁপানো বলিউড এই অভিনেত্রীকে এখনো বলা হয়ে থাকে ‘বলিউডের দেবী’। রেখার সিনেমা জীবনের মতোই তার ব্যক্তিগত জীবনকে ঘিরে রয়েছে অনেক রহস্যের জাল। এখনো সে রহস্য পুরোটা জানতে পারেননি তার ভক্তরা।


প্রেম ও স্বপ্নভঙ্গ নিয়ে অনেক কথা জানালেন বলিউড অভিনেত্রী রেখা। নিজের ভগ্নহৃদয় নিয়ে আভাসে ইঙ্গিতে অনেক কথাই বললেন রেখা।


শুক্রবার সন্ধ্যায় কিংবদন্তী সঙ্গীত শিল্পী আশা ভোঁসলকে সম্মান জানানোর অনুষ্ঠানে রেখা এমন অনেক কথাই বলেলেন, যা আগে কখনো বলেননি। তিনি বললেন, ‘যাকে আমি ভালোবাসি তার থেকে দূরে সরে যাই। আর যাকে অনেক বেশি ভালোবাসি, তার থেকে তো যোজন দূরে চলে যাই। কারণ, এমন না করলে দুনিয়াই আমাকে দূরে সরিয়ে দেয়।’


শুক্রবার সন্ধ্যায় আশা ভোঁসলেকে পঞ্চম যশ চোপড়া জাতীয় পুরস্কারে সম্মানিত করা হয়। তার হাতে পুরস্কার তুলে দেন মহারাষ্ট্রের রাজ্যপাল ও রেখা।
অনুষ্ঠানে জয়াপ্রদা, পদ্মিণী কোলাপুরী, পুনম ধিলোঁ, পরিণীতি চোপড়া, অলকা ইয়াগনিক ও জ্যাকি শ্রফের মতো তারকা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com