শিরোনাম
এ বছরেই জীবনের নতুন অধ্যায় শুরু করবেন প্রভাস
প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৮, ১৪:১২
এ বছরেই জীবনের নতুন অধ্যায় শুরু করবেন প্রভাস
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিয়ের বন্ধন আজব এক বন্ধন। এই বন্ধনে যিনি জড়ান না কেনো তিনি জানেন জীবনের উপহারটা কি। যদি বয়স বৃদ্ধির সঙ্গে সঙ্গে ক্যারিয়োরে সফলতা আসে তবে তো আর কথাই নেই। আর এ দুটাই প্রভাসের ক্ষেত্রে প্রযোজ্য। তাইতো বারেবারে ভেসে উঠছে প্রভাসের বিয়ের খবর। চলতি বছরেই নাকি সাত পাঁকে বাধা পড়তে যাচ্ছেন ‘বাহুবলী’।


তবে গুঞ্জন বা কানাঘুষো নয় একেবারে সত্যিই তার বিয়ের খবর। খোদ প্রভাসের ঘনিষ্ঠজনই এ সুখবর দিয়েছেন। বেশ অনেক দিন ধরেই বাহুবলী তারকা প্রভাসের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। বিভিন্ন মিডিয়াতেও বলা হচ্ছে, এ বছরই বিয়ে করছেন নায়ক।



প্রভাসের আঙ্কেল কৃষ্ণম রাজু নিজেই জানালেন, তারকা এ বছরই বিয়ে করে ফেলবেন। জন্মদিনের এক পার্টিতে এ তথ্য ফাঁস করেন তিনি। তা ছাড়া তেলেগুর এই খ্যাতিমান অভিনয়শিল্পী আরো কয়েকটি বিষয় নিয়ে কথা বলেন।


তবে আর লুকোচুরি করেননি প্রভাসের চাচা। ২০১৮ তেই বিয়ে করতে চলেছেন মোষ্ট এলিজেবল ব্যাচেলর। প্রভাসের কাকাবাবু কৃষ্ণম রাজু নিজের মুখে জানিয়েছেন এই খবর। তিনি বলেছেন, আসলে প্রত্যেক ইন্টারভিউয়ে এক বিয়ে নিয়ে কথা বলা সত্যিই অস্বস্তিকর বিষয়। এ বছরই বিয়ের পিঁড়িতে বসবে প্রভাস। আর এতে রাজিও আছে সে।


বিয়ের পরও ছবি করতে থাকবেন। বিশেষ করে বাহুবলী ফ্র্যাঞ্চাইজি থেকে তাকে নিয়ে তেলেগুপাড়ার চলচ্চিত্র নির্মাতাদের আগ্রহের শেষ নেই।



কিন্তু পাত্রীটা কে? বাহুবলীর পর প্রভাস বর্তমানে হিন্দি-তেলেগু ভাষার মিশ্রণে 'সাহো'তে কাজ করেছেন। সেখানে তিনি শ্রদ্ধা কাপরের বিপরীতে পর্দা কাঁপাবেন। ইতিমধ্যে আনুশকা শেঠির সঙ্গে সম্পর্কে জড়িয়ে রয়েছেন বলে গুজব আছে। এই সুন্দরীর জন্মদিনে এক বিলাসী গাড়ি উপহার দেওয়ার পর গুজব দানা বাঁধে।


এ ছাড়া আনুশকা একটি ডিজাইনার ঘড়ি উপহার দিয়েছেন বলেও খবর ছড়ায়। বেশ কিছু অনুষ্ঠানেও দুজনকে একসঙ্গে দেখা গেছে। যদিও দুজন নিজেদের কাছে বন্ধু হিসেবে তুলে ধরেন। কিন্তু আনুশকা ছাড়া যদি অন্য কেউ বিয়ের পাত্রী হয়েই থাকেন, তবে তাকে নিয়ে কোনো কানাঘুষা নেই কেন। এতটা গোপনে অন্য কোনো সম্পর্ক চালিয়ে নেওয়া কি সম্ভব?


এ বিষয়ে একবার প্রভাস বলেছিলেন, আমার আর আনুশকার ডেটিং বিষয়ক গুজন আর ছড়ানোর সুযোগ দেবো না। আমরা পারিবারিকভাবে ৯ বছরের বন্ধু। আমরা একে অপরকে বহুদিন ধরে চিনি।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com