শিরোনাম
আদিত্য জনির নির্দেশনায় রিয়াজ ও ভাবনা
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৮, ১১:১৪
আদিত্য জনির নির্দেশনায় রিয়াজ ও ভাবনা
ছবি: মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

রাজধানীর উত্তরায় বুধবার থেকে আদিত্য জনির নির্দেশনায় ‘ভালবাসার চাদর’ নামে একটি নাটকে অভিনয় করছেন চিত্রনায়ক রিয়াজ ও নাট্যাভিনেত্রী আশনা হাবিব ভাবনা।


রিয়াজ ও ভাবনা প্রথম একসঙ্গে অনিমেষ আইচের নির্দেশনায় ‘আহা কী সুন্দর’ নাটকে অভিনয় করেন ২০১৫ সালের ঈদ উল আযহায়। এরপর তারা দু’জন আরো কয়েকটি নাটকে অভিনয় করেন।


সেই ধারাবাহিকতায় তারা দু’জন এবার আদিত্য জনির নির্দেশনায় একটি নাটকে অভিনয় করছেন। নাটকে রিয়াজ ও ভাবনা স্বামী স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন।


চিত্রনায়ক চলচ্চিত্রে অভিনয়ে এখন খুব বেশি নিয়মিত নন। ছোটপর্দায়ও কাজ করছেন বেছে বেছে। গল্প এবং চরিত্র পছন্দ হলেই তিনি নাটক টেলিফিল্মে অভিনয় করেন। এই নাটকের গল্প এবং চরিত্র পছন্দ হওয়ায় তিনি এতে অভিনয় করছেন।


অন্যদিকে ভাবনাও ছোটপর্দায় এখন কাজ করছেন বেছে বেছে। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’-এ তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এতে তার বিপরীতে অভিনয় করেন ওপার বাংলার নায়ক পরমব্রত।


এদিকে শিল্পী সমিতির সহ-সভাপতি হিসেবে রিয়াজ বেশ গুরুত্বের সাথে তার দায়িত্ব পালন করছেন। তিনি জানান, আগামী ৩০ জানুয়ারি রাজধানীর অদূরে একটি রিসোর্টে শিল্পী সমিতির এবারের বনভোজনের আয়োজন করা হয়েছে।


এদিকে ভাবনা এরইমধ্যে চয়নিকা চৌধুরীর নির্দেশনায় ‘সন্ধ্যার আগে’ এবং ‘সানাই’ নাটকের কাজ শেষ করেছেন। কাল থেকে তিনি অনিমেষ আইচের নির্দেশনায় ভালোবাসা দিবসের একটি নাটকে অভিনয় করবেন।


বিবার্তা/অভি/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com