শিরোনাম
সালমান খান-শিল্পা শেঠির বিরুদ্ধে সমন জারি
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৮, ১১:৫০
সালমান খান-শিল্পা শেঠির বিরুদ্ধে সমন জারি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড তারকা সালমান খান ও শিল্পা শেঠির বিরুদ্ধে সমন জারি করা হয়েছে। এর আগে গাড়ি চাপা দিয়ে হত্যা মামলার আসামি হয়েছিলেন সালমান।


এবার জাতিবিদ্বেষমূলক মন্তব্যের জন্য রাজস্থানের চুরু জেলার ডেপুটি পুলিশ সুপার সালমান, শিল্পা ও চলচ্চিত্র সমালোচক কোমল নাহাটার বিরুদ্ধে সমন পাঠিয়েছেন।


তাদের বিরুদ্ধে জাতিবিদ্বেষী মন্তব্য করার অভিযোগ আনা হয়েছে। একটি সাক্ষাৎকারে জাত তুলে মন্তব্য করেছেন সালমান ও শিল্পা। সেই অনুষ্ঠানটির সঞ্চালক ছিলেন কোমল নাহাটা।


হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার প্রচারের সময় নিজের নাচের স্টাইল নিয়ে কথা বলতে গিয়ে সালমান একটি আপত্তিকর শব্দ উচ্চারণ করেন। তিনি বলেন, ‘নাচের সময় আমাকে ভাঙ্গির মতো লাগে।’


এদিকে বাড়িতে থাকার সময় তাকে কেমন দেখতে লাগে, তা বলতে গিয়ে ‘ভাঙ্গি’ শব্দটি উচ্চারণ করেন শিল্পা।এই শব্দটি নিয়েই আপত্তি উঠেছে।


দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে জানা যায়, গত মাসে এই সাক্ষাৎকারের পরদিনই মুম্বাই পুলিশের কাছে অভিযোগ দায়ের করে রোজগার আঘরী রিপাবলিকান পার্টি অব ইন্ডিয়া। জনসমক্ষে ‘ভাঙ্গি’ শব্দটি উচ্চারণ করে তফশিলি জাতিকে অপমান করা হয়েছে বলে অভিযোগ ছিল তাদের।


এই ঘটনার পরই শিল্পা টুইটারে ক্ষমাপ্রার্থনা করেন। তিনি লিখেন, একটি সাক্ষাৎকারে আমার কিছু কথার ভুল ব্যাখ্যা করা হয়েছে। কাউকে আঘাত করার জন্য কোনো কথা আমি বলিনি। আমার কথায় কেউ আঘাত পেলে আমি ক্ষমাপ্রার্থী।


তবে বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি সালমান খান ও কোমল নাহাটা। সূত্র: টাইমস অব ইন্ডিয়া


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com