শিরোনাম
থালাপতি বিজয়কে কেন জুতো ছুঁড়ে মারলেন ভক্ত?
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২৩, ১২:০৫
থালাপতি বিজয়কে কেন জুতো ছুঁড়ে মারলেন ভক্ত?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রয়াত অভিনেতা এবং রাজনীতিক বিজয়কান্তকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়েছিলেন থালাপতি বিজয়। সেখানে গিয়েই অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে হলো থালাপতি বিজয়কে।


মাঝে মধ্যেই তারকাদের সঙ্গে নানান কাণ্ড কিংবা দুর্ঘটনা ঘটিয়ে বসেন ভক্ত-অনুরাগীরা। এসব কারণে প্রায় সময়ই বিব্রতকর পরিস্থিতে পড়েন তারকারা। এবার দক্ষিণী তারকা থালাপতি বিজয়ের সঙ্গে হঠাৎ অপ্রীতিকর কাণ্ড ঘটালেন এক ভক্ত।


এতে বিব্রতকর পরিস্থিতে পড়েন থালাপতি বিজয়। শুধু তাই নয় রীতিমতো অভিনেতাকে জুতা ছুঁড়ে মারেন ওই অনুরাগী। তবে হঠাৎ এমন কাণ্ড কেন ঘটালেন তিনি? এমন প্রশ্নে যেন উত্তাল নেটদুনিয়া।


থালাপতি বিজয় সেখানে পৌঁছনোর পর ভিড় আরও বাড়তে থাকে। আচমকাই তার দিকে উড়ে আসে একটি জুতো। অনেকেই সেদিন প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা জানানোর জন্য এসেছিলেন। তাই ভিড়ের মধ্যে শ্রদ্ধা জানাতে যাওয়ার সময় কিছুটা সমস্যায় পড়তে হয় থালাপতি বিজয়কে।


তাই নিরাপত্তারক্ষীরা ভিড় ঠেলে ধীরে ধীরে পথ তৈরি করছিলেন অভিনেতার জন্য। আর ঠিক তখনই ভিড়ের মধ্যে এক অনুরাগী ব্যাপক খারাপ আচরণ শুরু করেন। রীতিমতো পা থেকে চটি খুলে ছুড়ে দেন থালাপতি বিজয়ের দিকে।


এই ঘটনায় চমকে যান আশপাশের সবাই। তবে ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে পদক্ষেপ নেন অভিনেতার নিরাপত্তারক্ষীরাও। যে দিক থেকে জুতাটি এসেছিল সে দিকেই ছুঁড়ে মারেন তারা।


উল্লেখ্য, আগামী দুই থেকে তিন বছর বড় পর্দায় দেখা যাবে না থালাপতি বিজয়কে। কেননা তিনি রাজনীতিতে যোগ দেবেন। ২০২৬ সালের তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনের জন্য নাকি প্রস্তুতিও নিচ্ছেন এই অভিনেতা। সম্প্রতি চেন্নাইতে এক অনুষ্ঠানে থালাপতি বিজয়ের বক্তব্য প্রকাশ্যে আসার পর থেকেই জোরালো হয়েছে এই জল্পনা।


সূত্র : আনন্দবাজার


বিবার্তা/এসবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com