বিনোদন ডেস্ক
‘অ্যানিম্যাল’ এ অন্তরঙ্গ দৃশ্যের আগে নায়িকাকে যা বলেছিলেন নায়ক
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২৩, ১৯:৪২
‘অ্যানিম্যাল’ এ অন্তরঙ্গ দৃশ্যের আগে নায়িকাকে যা বলেছিলেন নায়ক
প্রিন্ট অ-অ+

এক মাস হতে চলল মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত চলচ্চিত্র ‘অ্যানিম্যাল’। বক্স অফিসে মারকাটারি ব্যবসা করলেও চলচ্চিত্রকে কেন্দ্র করে তৈরি হয়েছে নানা বিতর্ক।


রণবীর কাপুরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দেখা গিয়েছে অভিনেত্রী তৃপ্তিকে ডিমরিকে। যে দৃশ্যকে কেন্দ্র করে একাধিক প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। এমনকি তাঁর মা-বাবারও এ বিষয়ে মত ছিল না।


কিন্তু এই দৃশ্যে অভিনয় করতে গিয়ে যে তিনি অস্বস্তিতে পড়েননি সে কথা বার বার বলেছেন তিনি। অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের আগে তাঁকে কী বলেছিলেন রণবীর?


সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁকে ঘিরে বাড়তে থাকা একাধিক বিতর্ক প্রসঙ্গে তৃপ্তি বলেন, 'আমি অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম নিজে থেকেই। কেউ আমাকে বাধ্য করেনি। আমার এই পেশায় আসার কারণ, এই কাজটা আমার মধ্যে শিহরন জাগায়। আমি যখন অভিনয় করি, একটা চরিত্র হয়ে উঠি, তা আমার ক্ষতে মলম লাগায়।'


এক দিকে তৃপ্তি যেমন এই কথা জানিয়েছেন, পাশাপাশি রণবীর কাপুর তাঁকে এমন একটা দৃশ্য অভিনয় করতে যে সাহায্য করছেন সেটাও জানান।


তৃপ্তি বলেন, 'ওই দৃশ্য শুট করার সময় ঘরে পরিচালক, আমি, রণবীর ও চিত্রগ্রাহক ছাড়া অন্য কেউ ছিল না। রণবীর বার বার জিজ্ঞেস করছিল, ‘তুমি ঠিক আছ তো? তোমার কিছু প্রয়োজন আছে? তুমি স্বচ্ছন্দ তো?'


তৃপ্তি আরো বলেন, 'যখন আশপাশের মানুষেরা তোমাকে এতটা সাপোর্ট করেন, তখন আর কিছুই অস্বস্তিকর বলে মনে হয় না।'


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com