শিরোনাম
সালতামামি ২০২৩
বছরজুড়ে বিয়ে-বিচ্ছেদে আলোচনায় ছিলেন যারা
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২৩, ১৯:৩০
বছরজুড়ে বিয়ে-বিচ্ছেদে আলোচনায় ছিলেন যারা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বরাবরই শোবিজ অঙ্গনের তারকাদের বিয়ে সবার নজর কাড়ে। এ বছরটি জুড়েই আলোচনায় ছিলো তারকাদের বিয়ে। তারকাদের জীবনযাপনের গল্প কেমন জানতে চান তাদের ভক্তরা। এজন্য শোবিজে অন্য ঘটনার সঙ্গে বিয়ের ঘটনাও ব্যাপক আলোচনায় আসে। বছরের শুরু থেকে শেষ পর্যন্ত শোবিজের কয়েকজন তারকা বিয়ে-বিচ্ছেদ ইস্যুতে ছিলেন শিরোনামে। চলতি বছর অনেকেই যেমন বিয়ে করেছেন, আবার কেউ কেউ পুরনো বিয়ের খবর প্রকাশ্যে এনে উঠে এসেছেন আলোচনায়। একইভাবে ছিল বিচ্ছেদের ঘটনাও।


তাসনিয়া ফারিণ



এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ বিয়ে করেছেন ২০২৩ সালের ১১ আগস্ট। তার বরের নাম শেখ রেজওয়ান। তিনি দেশের বাইরে একটি প্রতিষ্ঠানে কর্মরত। ২০২৩ সালের ১৪ আগস্ট বিয়ের খবর জানান ফারিণ। সাড়ে ৮ বছরের ভালোবাসা, বন্ধুত্ব ও একসঙ্গে পথচলার পর বিয়ে করেছেন এই অভিনেত্রী।


পপি



দীর্ঘদিন পর্দার আড়ালে রয়েছেন অভিনেত্রী সাদিকা পারভিন পপি। বেশ কিছু দিন ধরে শোনা যাচ্ছিল বিয়ে করে সংসার করছেন এই নায়িকা। সম্প্রতি সন্তান ও স্বামীর পরিচয় নিয়ে ফের চর্চায় তিনি। জানা যায়, পপি তার সন্তানের নাম রেখেছে আয়াত। স্বামীর নাম আদনান উদ্দিন কামাল। এ নিয়ে পপি নীরব থাকলেও বিয়ের বিষয়টি অস্বীকার করেছেন আদনান কামাল।


জিয়াউল রোশান



ঢালিউডের এই নায়ক বিয়ে করেছেন গত তিন বছর আগে। ঢাকার ক্যান্টনমেন্টের এক সম্ভ্রান্ত পরিবারের এশা নামের এক মেয়েকে তিনি বিয়ে করেছেন খবর টা প্রকাশ্যে আনেন চলতি বছরের ১০ মে ।


ইমরান



এ সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল ২০২৩ সালের ২৪ মে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার স্ত্রী মেহের আয়াত জেরিনের সঙ্গে তোলা তিনটি ছবি পোস্ট করে জানান পারিবারিকভাবে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।


আয়মান সাদিক ও মুনজেরিন শহিদ



টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা, সিইও আয়মান সাদিক ও একই প্রতিষ্ঠানের ইংরেজির শিক্ষক মুনজেরিন শহিদের বিয়ের গুঞ্জন সত্যি করে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন ১৫ সেপ্টেম্বর, ২০২৩।


চাষি আলম



চলতি বছরের ২৫ আগস্ট গুলশানের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠান করে বিয়ে করেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের ‘হাবু ভাই’ খ্যাত অভিনেতা চাষি আলম। তার স্ত্রীর নাম তুলতুল ইসলাম।


আঁচল আঁখি



বিয়ে করেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা আঁচল আঁখি। তরুণ প্রজন্মের সংগীতশিল্পী সৈয়দ অমির সঙ্গে বিয়ে হয়েছে তার। প্রায় তিন বছর আগে বিয়ে করেছেন তারা। পারিবারিক আয়োজনে বিয়ে হলেও বিষয়টি সম্প্রতি প্রকাশ্যে এসেছে।


সালমান মুক্তাদির



বিয়ে করেছেন ইউটিউবার থেকে তারকা হয়ে ওঠা সালমান মুক্তাদির। গেল ৩০ এপ্রিল বিয়ে করলেও ২ মে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই এ তথ্য জানিয়েছেন এই ইউটিউবার-অভিনেতা।


ফাতেমা তুয যাহরা ঐশী



সংগীতশিল্পী ফাতেমা তুয যাহরা ঐশী বিয়ে করেছেন আরেফিন জিলানী সাকিবকে। ২০২৩ সালের ২ জুন রাজধানীর একটি কনভেনশন হলে তাদের বিয়ে সম্পন্ন হয়। আড়াই বছরের পরিচয় ও বন্ধুত্বের পর ২ এপ্রিল আংটি বদল করেন এই দম্পতি।


বিচ্ছেদ


পরীমণি-শরিফুল রাজ



২০২১ সালে গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার শুটিং করতে গিয়ে শরিফুল রাজের সঙ্গে পরিচয় হয় পরীমণির। মাত্র কয়েকদিনের পরিচয় এবং প্রেমের পরে গোপনে বিয়ে করেন তারা। গত বছরে ১০ জানুয়ারি প্রকাশ্যে আসে রাজ এবং পরীর সম্পর্কের খবর। তখনই পরীমণি জানান যে তিনি সন্তানসম্ভবা। গত বছর ২২ জানুয়ারি দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ১০১ টাকার দেনমোহরে ঘরোয়া আয়োজনে তাঁদের বিবাহ সম্পন্ন হয়।


এরপর ২০২২ সালের ১০ আগস্ট পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য আসে তাদের সংসারে। এর একবছর পরই বিচ্ছেদের পথে হাঁটেন এই তারকা দম্পতি। গত ১৮ সেপ্টেম্বর অভিনেতা রাজকে ডিভোর্স লেটার পাঠান নায়িকা। তখন ডিভোর্সের কারণ হিসেবে মনের অমিল, বনিবনা না হওয়া, খোঁজখবর না নেয়া ও মানসিক অশান্তির কথা জানিয়েছিলেন পরীমণি।


এসআই টুটুল-তানিয়া আহমেদ



এস আই টুটুল ও তানিয়া আহমেদ; শোবিজ জগতে তারা পরিচিত ছিলেন ‘হ্যাপি কাপল’ নামে। দুই দশকের বেশি সময় ধরে সংসার করেছেন। ভক্তদের কাছেও তাদের গ্রহণযোগ্যতা দারুণ। কিন্তু দাম্পত্য জীবনের লম্বা পথচলায় ছেদ টেনেছেন তারা। একসঙ্গে দীর্ঘদিন সংসার করার পর তাদের মনে হয়েছে, সম্পর্কটা ঠিক আগের মতো নেই। এটাকে টেনে নেওয়াও দু’জনের পক্ষে সম্ভব নয়। তাই বিচ্ছেদের স্টেশনে নেমে দু’জন দুদিকে এগোলেন।


বিবার্তা/এমজে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com