মুক্তির দিনই ‘জওয়ানে’র রেকর্ড ভাঙা ‘অ্যানিমেল’ ফাঁস
প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২৩, ১৫:০৬
মুক্তির দিনই ‘জওয়ানে’র রেকর্ড ভাঙা ‘অ্যানিমেল’ ফাঁস
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিমেল’ সিনেমাটি মুক্তি পেয়েছে আজ (১ ডিসেম্বর)। এরই মধ্যে ‘জওয়ানে’র রেকর্ড ভেঙে ফেলেছে। এদিকে মুক্তির দিনই অনলাইনে ফাঁস হয়ে গেছে ছবিটি।


সিনে বিশ্লেষকদের ধারণা, ব্লকবাস্টার হতে চলেছে ‘অ্যানিমেল’। এছাড়া এ সিনেমার পরতে পরতে রয়েছে চমক। রণবীর আর ববি দেওল থেকে নাকি চোখ সরানো যাবে না!


এরই মধ্যে সামfজিক যোগাযোগমাধ্যমে ফাঁস হয়ে গেল ছবিটি। কিছুটা কাট করে করে আপলোড করা হয়েছে সিনেমাটি। দেখা গেছে, রণবীরের এন্ট্রি দৃশ্য, বেশকিছু অ্যাকশন দৃশ্যও। এছাড়া ছবির ক্লাইম্যাক্স।


বলিউডের সিনে বিশ্লেষকদের মতে, মুক্তির দিনই ‘অ্যানিমেল’ গোটা বিশ্বে বক্স অফিসের আয় ১০০ কোটি হাঁকতে পারে! অন্তত অগ্রিম বুকিংয়ের ঝড়, সেদিকেই ইঙ্গিত করছে। ‘অ্যানিমেল’ প্রথম হিন্দি ছবি, যা আমেরিকার ৮৮৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।


এর আগে ৩ মিনিট ৩২ সেকেন্ডের ট্রেলারে দেখা গেছে, সাঁড়াশি অ্যাকশন, বাবা-ছেলের সম্পর্কের ক্যালকুলেশন, আর হিংস্রতা ও নৃশংসতা।


২০০ কোটি বাজেটের এ সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় রেড্ডি বাঙ্গা। ‘অ্যানিমেল’ সিনেমাটিতে রণবীর ও অনিল কাপুর রয়েছেন বাবা-ছেলের চরিত্রে। পর্দায় তাদের মধ্যকার জটিল সম্পর্ককে তুলে ধরা হয়েছে। এতে আরও অভিনয় করেছেন রাশমিকা মান্দানা, অনিল কাপুর, ববি দেওল, তৃপ্তি দিমরি প্রমুখ।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com