'ভারতের সেরা অভিনেতা রণবীর'
প্রকাশ : ২৮ নভেম্বর ২০২৩, ২২:১৮
'ভারতের সেরা অভিনেতা রণবীর'
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আর মাত্র দুইদিন পড়েই প্রেক্ষাগৃহে ঝড় তুলতে যাচ্ছে বছরের অন্যতম প্রত্যাশিত চলচ্চিত্র ‘অ্যানিমেল’। মুক্তির আগেই ছবিটির প্রচারের কাজে ব্যস্ত সময় পার করছেন সিনেমা সংশ্লিষ্টরা।


সম্প্রতি সিনেমার প্রচারে তেলেগু অঞ্চলে যান রণবীর-রাশ্মিকারা। সেখানে হাজির ছিলেন দক্ষিণের সুপারস্টার মহেশ বাবু। অনুষ্ঠান চলাকালীন রণবীরের প্রশংসায় পঞ্চমুখ হন মহেশ বাবু। রণবীরের একজন বড় ভক্ত বলে নিজেকে দাবি করে এই অভিনেতা বলেন, ‘রণবীর কাপুর ভারতের সবচেয়ে সেরা অভিনেতা। আমি তার একজন বড় ভক্ত।’ এসময় মহেশের পাশেই দাঁড়িয়ে থাকতে দেখা যায় এই বলিউড তারকাকে।


দক্ষিণী তারকার প্রশংসা করতে ভুল করেননি রণবীর নিজেও। তিনি বলেন, ‘মহেশ, তুমিই প্রথম কোনো সুপারস্টার যার সঙ্গে আমি সাক্ষাৎ করলাম।’ এসময় মহেশ বাবুকে ‘স্যার’ বলেও সম্বোধন করতে দেখা যায় রণবীরকে।


‘অ্যানিমেল’ এর সাড়ে তিন মিনিটের ট্রেলারে ফুটে উঠেছে প্রতিশোধ, রক্তাক্ত অতীত-ভবিষ্যতের রোমহর্ষ ঝলক! ট্রেলারে দেখানো হয়েছে অস্বাভাবিক শৈশব, রাগী বাবা। পারিবারিক টানাপড়েন, শত্রুতা। অ্যাকশন, প্রতিশোধের গল্প সব মিলিয়ে দুর্ধর্ষ ট্রেলার। ট্রেলারে বোঝার উপায় নেই কে হিরো আর কে ভিলেন?


সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিমেল’ ছবিতে রণবীর-অনিল কাপুর ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রাশমিকা মান্দানা ও ববি দেওল। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com