বিয়ের পরদিনই হাসপাতালে পরমব্রতের স্ত্রী
প্রকাশ : ২৮ নভেম্বর ২০২৩, ১৫:৩৫
বিয়ের পরদিনই হাসপাতালে পরমব্রতের স্ত্রী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গতকাল সোমবার (২৭ নভেম্বর) টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। কিন্তু বিয়ের রাত কাটতেই পরম অনুরাগীদের জন্য মন খারাপ করা খবর। হাসপাতালে ভর্তি হতে হয়েছে পিয়াকে।


২৮ নভেম্বর, মঙ্গলবার বিকেলে তার জরুরি অপারেশন। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে এ তথ্য প্রকাশ পেয়েছে।


প্রতিবেদনে বলা হয়েছে, ঘনিষ্ঠ মহল থেকে জানা গেছে, পিয়া আগে থেকেই বেশ অসুস্থ ছিলেন। বিয়ের পরদিন, অর্থাৎ ২৮ নভেম্বর বিকেলে অস্ত্রোপচার হবে তার। তার কিডনিতে পাথর হয়েছে। বিষয়টি অনেকদিন ধরে ভোগাচ্ছিল পিয়াকে। তাই নতুন জীবন শুরু করেই পথের এই পাথরটিকে সরিয়ে ফেলতে চাইছেন। এদিকে কিডনি স্টোন নিয়ে বিয়ে করতে গিয়ে তার যথেষ্টই শারীরিক যন্ত্রণা হয়েছে বলে জানা গেছে। এই কঠিন সময়ে পরমব্রত সবসময়ই পাশে আছেন তার।


অনেক দিন ধরেই পিয়ার সঙ্গে নাম জড়িয়েছিল পরমব্রতের। সব জল্পনার অবসান ঘটিয়ে গতকাল সোমবার গাঁটছড়া বাঁধেন তারা।


বিয়ের অনুভূতি জানিয়ে ভারতীয় সংবাদমাধ্যমকে পরম বলেন, ‘বেশি বয়সে বিয়ে হলে যেমন লাগে, ঠিক তেমনই লাগছে। এই বিয়েটা প্রথম থেকেই প্রাইভেট রাখতে চেয়েছিলাম। শুধুমাত্র পরিবারের লোকজনই উপস্থিত ছিল। দেখি পরে হয়তো একটা অনুষ্ঠান করব। সেখানে সবাই নিমন্ত্রণ পাবেন।’


ঘরোয়াভাবেই বিয়ের কাজ সেরেছেন তারা। ছিল না তেমন কোনো আয়োজন। খুবই কম সংখ্যক লোক দাওয়াত করেছিলেন। পরিবার ও ঘনিষ্ঠ কিছু বন্ধুর উপস্থিতিতে চার হাত এক হয়েছে দুজনের।


পিয়া একজন স্বাস্থ্যকর্মী। পরমব্রতের সঙ্গে সম্পর্কের কারণেই ২০১২ সালে অনুপমের সঙ্গে ঘর ভাঙে তার। সেসময় সামাজিক মাধ্যমে বিচ্ছেদের খবরটি জানিয়েছিলেন তারা। তবে কারণটি গোপন রেখেছিলেন।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com