নেপালে গিয়ে হঠাৎ কী হলো অরিজিতের?
প্রকাশ : ২৬ নভেম্বর ২০২৩, ১০:৩৬
নেপালে গিয়ে হঠাৎ কী হলো অরিজিতের?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বর্তমানে বলিউডের প্রথম সারির গায়কদের মধ্যে অন্যতম অরিজিৎ সিং। প্লেব্যাকের পাশাপাশি বছর জুড়েই দেশে-বিদেশে শো করেন এই গায়ক। গত কয়েক বছরে নিজের মেধা ও পরিশ্রমের জন্য খ্যাতির শিখরে পৌঁছেছেন।


সম্প্রতি নেপালে পারফর্ম করতে গেছেন এই গায়ক। তবে নেপালে গিয়ে হঠাৎ কী হলো অরিজিতের? যে মঞ্চে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছেন তিনি? এমন প্রশ্ন রহস্যের দানা বেঁধেছে ভক্তদের মাঝে।


বিমানবন্দর থেকে বেরিয়েই সোজা অনুষ্ঠান স্থলে চলে যান অরিজিৎ। সেখানে সাউন্ড চেকের জন্য যখন মঞ্চে উঠেন, তখনই দর্শকদের চোখে ধরা পড়ল গায়কের অস্বস্তি। ইতোমধ্যে সেই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।


ওই ভিডিওতে দেখা গেছে, রাতে শো, তাই তার আগে মঞ্চ ও আশেপাশে ঘুরে দেখছিলেন অরিজিৎ। বেশ খানিক ক্ষণ পর মঞ্চে উঠে সাউন্ড চেক করেন। এ সময় তার পরনে ছিল ছাই রংয়ের প্যান্ট ও সবুজ হুডি। গলায় গিটার নিয়ে মঞ্চের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যাওয়ার সময় রীতিমতো খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছিলেন তিনি।


অরিজিতের হাঁটতে যে বেশ কষ্ট হচ্ছিল, সেটা ভালোই বোঝা যাচ্ছে সেই ভিডিওতে। তবে কী কারণে খোঁড়াচ্ছিলেন তিনি, সেটা এখনও জানা যায়নি।


প্রসঙ্গত, সম্প্রতি জোয়া আখতারের নির্মিত ‘দ্য আর্চিজ’ সিনেমার অরিজিতের গান ‘ইন রাহো মে’ মুক্তি পেয়েছে। এছাড়াও শাহরুখ খান অভিনীত ‘ডাঙ্কি’-তেও অরিজিতের ‘লুট পুট গেয়া’ গানটি ব্যাপক সাড়া ফেলেছে দর্শকদের মাঝে।


সূত্র : আনন্দবাজার


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com