সাকিব তো পলিটিক্সের ‘পি’-ও জানে না, ও পলিটিক্স করবে কেন: মিশা
প্রকাশ : ২০ নভেম্বর ২০২৩, ১৪:১৮
সাকিব তো পলিটিক্সের ‘পি’-ও জানে না, ও পলিটিক্স করবে কেন: মিশা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বকাপের ব্যর্থ মিশন শেষে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। আর মাত্র কয়েকদিন পরেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এর মধ্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য শনিবার (১৮ নভেম্বর) ঢাকা-১০, মাগুরা-১ ও মাগুরা-২ এই তিনটি আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ক্রিকেটার সাকিব আল হাসান।


সাকিবের মনোনয়ন সংগ্রহের খবর ভক্তদের বেশ অবাক করেছে। অনেকে সাকিবের সমালোচনায়ও মেতেছেন। সাকিবের তিনটি আসনের মনোনয়ন সংগ্রহ নিয়ে মত প্রকাশ করেছেন চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর।


তার মতে, ক্রিকেট ছেড়ে এখনই পলিটিক্সে আসা উচিত হবে না সাকিব আল হাসানের।


এ প্রসঙ্গে গণমাধ্যমকে মিশা সওদাগর বলেন, সাকিব জানে কোন বল কখন কীভাবে আউট করবে, কোন বল সিক্স মারতে হয়। ও তো পলিটিক্সের ‘পি’-ও জানে না। ও হঠাৎ পলিটিক্স করবে কেন? সময় আছে তো অনেক। পরে করবে। আগে অ্যাকাডেমিক বিষয় শেষ করুক। ওকে সবাই ভালোবাসে। সাকিব ১৮ কোটি মানুষের প্রতিনিধি, বিশ্ব ক্রিকেটের প্রতিনিধি। তিনি ক্রিকেটের সবচেয়ে বড় সাইনবোর্ড।


মিশা বলেন, আমাদের আবেগের জায়গা হচ্ছে ক্রিকেট। আর ক্রিকেটের বড় নায়ক হচ্ছে সাকিব আল হাসান। সে যদি এখন রাজনীতিতে চলে আসে, কেমন হবে? রাজনীতি মানে হচ্ছে- হয় মানুষ তোমার পক্ষে আসবে না হয় বিপক্ষে। বিপক্ষের মানুষ সমালোচনা করবে। কিন্তু খেলার ক্ষেত্রে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান সবাই এক জায়গায়। অনেক বাবা-মা তাঁর সন্তানকে ক্রিকেটার সাকিব বানাতে চায়। পলিটিক্যাল সাকিব বানাতে চায় না।


এসময় মাশরাফির উদাহরণ টেনে মিশা বলেন, ক্যারিয়ারের একদম শেষদিকে সংসদ নির্বাচনে আসেন মাশরাফি। আমার মতে, সাকিবেরও তাই করা উচিত। ওকে সবাই ভালোবাসে। ও ১৮ কোটি মানুষের প্রতিনিধি, বিশ্ব ক্রিকেটের প্রতিনিধি। ক্রিকেটের সবচেয়ে বড় সাইনবোর্ড। তাই রাজনীতি বাদ দিয়ে সাকিবের ক্রিকেট নিয়েই থাকা উচিত বলে মনে করেন অভিনেতা মিশা সওদাগর।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com