এবার রাফসানের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন জেফার
প্রকাশ : ১৩ নভেম্বর ২০২৩, ২২:১৯
এবার রাফসানের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন জেফার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বর্তমান সময়ের জনপ্রিয় উপস্থাপক রাফসান সাবাব বেশ ঘটা করেই চিকিৎসক সানিয়া এশার সঙ্গে ঘর বেঁধেছিলেন। আর মাত্র ৩ বছরের মাথায় কয়েকদিন আগে ঘোষণা দেন, ভেঙে গেছে তাদের সংসার। পরস্পরের সম্মতিতে আলাদা হয়ে গেছেন বলেও জানান তিনি।


রাফসান সাবাব বিয়েবিচ্ছেদের ঘোষণা দেয়ার পর বিষয়টি নিয়ে মুখ খুলেন তার স্ত্রী সানিয়া এশা। রাফসানের বিয়েবিচ্ছেদের ঘোষণায় বিস্ময় প্রকাশ করেছেন।


এশার দাবি ‘আমার অনুমতি ছাড়া এমনকি ডিভোর্স লেটারে আমার স্বাক্ষর ছাড়াই রাফসান বিচ্ছেদের ঘোষণা দিয়েছে।’


রবিবার (১২ নভেম্বর) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে এশা বলেন, আমি এই ডিভোর্স চাইনি। এটা আমাদের দুজনের সিদ্ধান্তে হয়নি। এশার এই পোস্ট যেন জেফার-রাফসান গুঞ্জন আরও বাড়িয়ে দেয়।


এশা বিচ্ছেদ প্রসঙ্গে আরও বলেন, আমি শেষ পর্যন্ত আমাদের সম্পর্কটা টিকিয়ে রাখার চেষ্টা করেছি। তবে রাফসান আমার অনুমিত ছাড়াই এমনকি ডিভোর্স লেটারে আমার স্বাক্ষর ছাড়াই বিচ্ছেদের ঘোষণা দিয়েছে।


এরপর রাফসান-এশার বিচ্ছেদে চর্চায় পরিণত হয়। এসবের মাঝে নেটিজেনদের অনেকে দাবি করেছেন, সংগীতশিল্পী জেফার রহমানের কারণে রাফসান-এশার সংসার ভেঙেছে।


এশার বান্ধবী পরিচয় দিয়ে মেহজাবীন হক মাহি নামে এক তরুণীর দাবি, রাফসান বিয়ের পর থেকেই তার স্ত্রীর সঙ্গে প্রতারণা করে এসেছেন।


নেটিজেনদের কেউ কেউ দাবি করেছেন, বিলাসবহুল হোটেলে রাফসান-জেফারকে একসঙ্গে দেখেছেন। এমন অসংখ্য মন্তব্য গত কয়েক দিন ধরে ভেসে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যদিও বিষয়টি নিয়ে এতদিন নীরব ছিলেন জেফার। এবার নিজের অবস্থান জানালেন এই গায়িকা।


এ বিষয়ে গণমাধ্যমকে জেফার রহমান বলেন, এটা খুবই হাস্যকর। মানুষ এগুলো কোথা থেকে পায় আমি জানি না। আমি সাধারণত এসব বিষয় এড়িয়ে চলি। কিন্তু এবার যেভাবে পরিস্থিতি নোংরা হয়েছে তাতে খুব খারাপ লেগেছে। তাই এটা নিয়ে কথা বলতে বাধ্য হলাম।


রাফসানকে বন্ধু দাবি করে জেফার বলেন, সে আমার একজন বন্ধু। আমরা একসঙ্গে শো করেছি, বিভিন্ন প্রোগ্রামে অংশ নিয়েছি। যেমনটি আমরা আরও অনেক সহকর্মীর সঙ্গে করি। এর বাইরে তার সঙ্গে আমার কোন সম্পর্ক নেই।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com