আবারও বিয়ে করলেন ‘রইস’ সিনেমার অভিনেত্রী মাহিরা খান
প্রকাশ : ০২ অক্টোবর ২০২৩, ১৬:০৯
আবারও বিয়ে করলেন ‘রইস’ সিনেমার অভিনেত্রী মাহিরা খান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কয়েক মাস ধরেই গুঞ্জনটা ডালপালা মেলেছিল, বন্ধু সেলিমকেই বিয়ে করছেন মাহিরা। সেই গুঞ্জনই সত্যি হলো, মাহিরা ও সেলিমের চার হাত এক হলো। দীর্ঘদিনের বন্ধু, ব্যবসায়ী সেলিম করিমকে বিয়ে করলেন পাকিস্তানের তারকা অভিনেত্রী মাহিরা খান। বিয়ের পরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে বর–কনের কয়েকটি ইনস্টাগ্রামে ভাইরাল হয়।


মাহিরা এদিন পরেছিলেন একটি প্যাস্টেল রঙের লেহেঙ্গা। সঙ্গে ছিল ম্যাচিং করা হীরার গয়না। অন্যদিকে বর সেলিমের পরনে ছিল কালো শেরওয়ানি এবং নীল পাগড়ি। পাকিস্তানের মুরিতে তারা তাদের ডেস্টিনেশন ওয়েডিং সারেন।


১ অক্টোবর, রবিবার পাকিস্তানের রাওলপিন্ডির একটি পাঁচ তারকা বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।


পাকিস্তানের এক সংবাদমাধ্যম জানিয়েছে, বিয়ে উপলক্ষ্যে ৬ দিনের জন্য হোটেল বুক করা হয়েছে। এতে ২০০ জন অতিথি রয়েছেন। দুই পরিবারের সদস্যরা যাতে বিয়ের আনন্দ উপভোগ করতে পারেন সেজন্য এ ব্যবস্থা।


মাহিরা খানের এটি দ্বিতীয় বিয়ে। ২০০৭ সালে আলী আসকারির সঙ্গে প্রথমবার বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিরা। এ সংসার তার একটি পুত্র সন্তান রয়েছে। ২০১৫ সালে ভেঙে যায় মাহিরা-আলীর সংসার।


পাকিস্তানি টিভি ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন মাহিরা খান। ফাওয়াদ খানের সঙ্গে ‘হামসফর’ ধারাবাহিকে অভিনয় করে বিশেষ খ্যাতি পান তিনি। ‘বোল’, ‘বিন রোয়ে’, ‘সাত দিন মহব্বত ইন’, ‘সুপারস্টার’সহ বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করেছেন এই অভিনেত্রী।


২০১৭ সালে ‘রইস’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে মাহিরা খানের। এ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেন তিনি। ১২৫ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ৩০০ কোটি রুপির বেশি।


বিবার্তা/পুলক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com