প্রথমবার কলকাতার সিনেমায় অপূর্ব
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ২০:৪৯
প্রথমবার কলকাতার সিনেমায় অপূর্ব
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব প্রথমবারের মতো পশ্চিমবঙ্গের সিনেমায় অভিনয় করছেন। প্রযোজনা প্রতিষ্ঠান ‘ফ্রেন্ডস কমিউনিকেশন জানিয়েছে, নির্মাতা প্রতিম ডি গুপ্তের ‘চালচিত্র’ সিনেমায় দেখা যাবে অপূর্বকে।


প্রযোজনা প্রতিষ্ঠানটি আরও জানিয়েছে, ছবিটির শুটিংয়ে অভিনেতা এখন কলকাতায় ব্যস্ত রয়েছেন। যেখানে অপূর্বের সঙ্গে থাকছেন মুনমুন সেনের কন্যা এবং বিখ্যাত অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন, অভিনেতা টোটা রায় চৌধুরী, শান্তনু মহেশ্বরী, স্বস্তিকা দত্ত, অনির্বাণ চক্রবর্তীর মতো জনপ্রিয় শিল্পীরা।


সিনেমাটি নিয়ে অনেকদিন ধরেই কথা হচ্ছিল অপূর্বর সঙ্গে। গল্প পছন্দ হওয়ায় গেল শুক্রবার কলকাতায় পাড়ি জমান তিনি। আজ থেকে অংশ নেবেন শুটিংয়ে। চরিত্র সম্পর্কে বিস্তারিত না জানালেও পরিচালক জানিয়েছেন সিনেমাটিতে অপূর্বকে পুলিশের চরিত্রে দেখা যাবে।


এ প্রসঙ্গে অপূর্ব বলেন, সিনেমাটি নিয়ে আমি বেশ উত্তেজিত। কারণ গল্পটা ভালো। প্রযোজক-পরিচালক দক্ষতার সঙ্গে কাজটা করছেন, তাই আরও ভালো লাগছে ছবিটার অংশ হতে পেরে।


‘চালচিত্র’ একটি থ্রিলার ঘরানার ছবি। যেখানে অপূর্বকে দেখা যাবে পুলিশের চরিত্রে। কলকাতা পুলিশের গোয়েন্দা শাখার একদল অফিসার, যাদের নেতৃত্বে অফিসার কণিষ্ক চট্টোপাধ্যায়। কাজে দুর্ধর্ষ অথচ একাধিক ত্রুটিপূর্ণ এই অফিসারের চরিত্রে অভিনয় করবেন টোটা রায় চৌধুরী। এই অফিসাররা তদন্তে নামবেন একগুচ্ছ খুনের ঘটনার। তদন্ত করতে করতে দেখা যাবে তা কোথাও গিয়ে যেন ১২ বছর আগে কণিষ্ক চট্টোপাধ্যায়ের কোনো এক পুরোনো কেসে মিলিত হচ্ছে। পেশার সঙ্গে সঙ্গে চার পুলিশ অফিসারের ব্যক্তিগত জীবনেও উঠবে ঝড়।


জয়া আহসানের পর বাংলাদেশের অভিনেতাদের এখন নিয়মিতই দেখা যাচ্ছে কলকাতার সিনেমায়। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত মৃণাল সেনের বায়োপিকে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। পশ্চিমবঙ্গের ‘আরও এক পৃথিবী’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তাসনিয়া ফারিণের। এ ছাড়া অনীক দত্ত পরিচালিত ‘যত কাণ্ড কলকাতাতেই’ সিনেমায় দেখা যাবে নওশাবা আহমেদকে। এই তালিকাতেই এবার যোগ হলো অপূর্বর নাম।


বিবার্তা/পুলক/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com