রহস্যময় ট্রেলারে জয়া-অনির্বাণের ‘চুম্বন’ দৃশ্যের ভিডিও প্রকাশ্যে
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৪০
রহস্যময় ট্রেলারে জয়া-অনির্বাণের ‘চুম্বন’ দৃশ্যের ভিডিও প্রকাশ্যে
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। পর্দায় ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেকে ফুটিয়ে তোলেন এই নায়িকা। সাবলীল অঙ্গভঙ্গি আর অভিনয় দক্ষতায় বরাবরই সিনেমাপ্রেমীদের হৃদয় ছুঁয়ে যান এই তারকা। প্রায় পাঁচ বছর বিরতির পর সৃজিত মুখার্জীর সিনেমায় অভিনয় করলেন জয়া আহসান। সেকারণে এই ছবি ঘিরে অনুরাগীদের আগ্রহ তুঙ্গে।


এ বছর দুর্গাপূজা উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) মুক্তি পেতে যাচ্ছে জয়ার নতুন সিনেমা ‘দশম অবতার’। এরইমধ্যে এর ট্রেলার প্রকাশ পেয়েছে। প্রায় সোয়া তিন মিনিট দৈর্ঘ্যরে সেই ঝলকজুড়ে রয়েছে খুনের রহস্য। আঁচ করা যাচ্ছে, কোনো এক ব্যক্তি নিজেকে ভগবান বিষ্ণুর দশম অবতার মনে করে একের পর এক খুন করে চলেছে। আর তাকেই খুঁজে বের করার মিশনে নামে পুলিশ কর্মকর্তা প্রবীর রায় চৌধুরী ও ইনসপেক্টর পোদ্দার।


ট্রেলারের প্রায় পুরোটাই রহস্যের চাদরে মুড়ে রাখা হয়েছে। তবে এক দৃশ্যে প্রেমের উপস্থিতিও পাওয়া গেল, যেখানে জয়া আহসান ও পোদ্দার তথা অনির্বাণ ভট্টাচার্যকে চুম্বনরত অবস্থায় দেখা গেছে।


এবারই প্রথম চুম্বন দৃশ্যে অভিনয় করতে দেখা গেল জয়াকে। তাই এ নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। অনেকে তার এমন সাহসী অভিনয়ের যেমন প্রশংসা করছেন। তেমন কেউ কেউ করছেন তুমুল সমালোচনা।


চলতি মাসেই সিনেমার ক্যারেক্টার লুক প্রকাশের পর জয়া আহসানের চরিত্র নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিল। অন্য চরিত্রগুলোর ধরন প্রকাশ করলেও রহস্যে ঢাকা ছিল জয়ার চরিত্রটি। সেই রহস্য রয়ে গেল ট্রেলারেও। দুই পুলিশ কর্মকর্তা যখন হন্যে হয়ে খুনিকে খুঁজছে, তখন জয়া এসে বলছেন, তিনি সিরিয়াল কিলারকে চেনেন!


‘বাইশে শ্রাবণ’ ও ‘দ্বিতীয় পুরুষ’ দুই পুলিশি ব্রহ্মাণ্ডকে মিলিয়েই ‘দশম অবতার’ তৈরি করেছেন পরিচালক সৃজিত। এর মাধ্যমে টলিউডে প্রথম কপ ইউনিভার্স তৈরি করলেন সৃজিত। এরপর এই ফ্র্যাঞ্চাইজির আরও দুটি সিনেমা বানাবেন বলেও নিশ্চিত করেছেন তিনি।


ছবিতে প্রবীর রায় চৌধুরীর ভূমিকায় আছেন প্রসেনজিৎ চট্টেপাধ্যায়। খুনির চরিত্রে দেখা যাবে যীশু সেনগুপ্তকে। আগামী ১৯ অক্টোবর মুক্তি পাবে এই ছবি।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com