নয়নতারার অভিমান ভাঙাতে শাহরুখের প্রশংসা
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২৩, ১৩:২৬
নয়নতারার অভিমান ভাঙাতে শাহরুখের প্রশংসা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দক্ষিণী সিনেমার সুপারস্টার নয়নতারা। প্রথমবারের মতো বলিউডে আত্মপ্রকাশ ঘটেছে নয়নতারার ‘জওয়ান’ সিনেমা দিয়েই। অ্যাটলি পরিচালিত এই সিনেমা ইতোমধ্যেই বক্স অফিস কালেকশনে ঝড় তুলেছে। নয়নতারার অভিমান ভাঙাতে শাহরুখের প্রশংসা


এসবের মাঝেও এই নায়িকাকে ঘিরে নতুন বিতর্কের সৃষ্টি হয়েছে। শোনা যাচ্ছে, সিনেমায় নয়নতারার চরিত্রকে কম গুরুত্ব দেওয়া হয়েছে। এমনকি এডিটের সময় এই তারকার বেশ কিছু গুরুত্বপূর্ণ দৃশ্য ছেঁটে ফেলে দীপিকার চরিত্রের স্ক্রিনটাইম বাড়ানো হয়েছে। বিষয়টি নিয়ে মোটেও সন্তুষ্ট নন নয়নতারা।


এই অভিনেত্রীর ভক্তরাও তার হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনার সৃষ্টি করেছে। তারই ধারাবাহিকতায় এক অনুরাগী টুইটারে (এক্স) শাহরুখ খানের উদ্দেশে লিখেছেন, ছবিতে তার ও নয়নতারার মেয়ে সুজির সমীকরণ খুব পছন্দ হয়েছে। শুধু তাই নয়, নয়নতারার চরিত্রে নর্মদাকে ‘সিঙ্গেল মাদার’ হিসেবে যেভাবে তুলে ধরা হয়েছে, সেটাও প্রশংসনীয়।


ওই অনুরাগীকে উত্তর দিতে গিয়ে শাহরুখ বলেন, ‘নর্মদার চরিত্রটা আমারও খুব ভালো লেগেছে। দুর্ভাগ্যবশত, ছবির প্রেক্ষাপট অনুযায়ী ওই চরিত্রে জায়গা কিছুটা কমাতে হয়েছে। যার ফলে স্ক্রিন টাইম কমেছে নর্মদার। তবে চরিত্রটা সত্যিই অসাধারণ ছিল।’


শাহরুখের এমন উত্তরের পর নেটিজেনরাও অনুমান করছেন, নয়নতারার অভিমান ভাঙানোর উদ্দেশ্যেই সামাজিক মাধ্যমে তার ব্যাপক প্রশংসা করলেন শাহরুখ।


অ্যাটলির ‘জওয়ান’-এ অভিনেত্রীদের বিরাট ভূমিকা ছিল। নয়নতারা, দীপিকা পাড়ুকোনের মতো তাবড় অভিনেত্রীরা তো ছিলেনই, পাশাপাশি, সানা মালহোত্রা, প্রিয়ামণি, লেহর খান, সঞ্জিতা ভট্টাচার্যের মতো অভিনেত্রীরাও চুটিয়ে কাজ করেছেন।


যদিও নয়নতারার নাকি অভিযোগ ছিল, তার চরিত্রকে রীতিমতো উপেক্ষো করা হয়েছে ছবিতে। বরং দীপিকাকেই বেশি প্রাধান্য দেওয়া হয়েছে। সে ক্ষোভ থেকে নাকি এই নায়িকা ভবিষ্যতে বলিউডে আর কোনও ছবিতে কাজ করতে চান না।


তবে নয়নতারার ঘনিষ্ঠজনেরা বলছেন, এই সব অভিযোগ একদমই মিথ্যা। অ্যাটলিকে জন্মদিনে শুভেচ্ছাও জানিয়েছেন নয়নতারা। এসব মিথ্যা খবরে বেশ ক্ষুব্ধ হয়েছেন তিনি। তাই অপপ্রচার বন্ধ করতে প্রযোজনে মানহানির মামলার পদক্ষেপও নেবেন অভিনেত্রী।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com