সাই পল্লবীর বিয়ে গুঞ্জন নাকি সত্যি!
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৫৬
সাই পল্লবীর বিয়ে গুঞ্জন নাকি সত্যি!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের দক্ষিণী সিনেমার অন্যতম চর্চিত জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। কয়েকদিন আগে পরিচালক রাজকুমারের সঙ্গে তোলা তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তারপর থেকে অন্তর্জালে ভেসে বেড়াচ্ছে— নির্মাতা রাজকুমার পেরিয়াসামিকে বিয়ে করেছেন সাই পল্লবী।


সাই পল্লবীর বিয়ের খবরটি চর্চায় পরিণত হয়েছে। গত কয়েক দিন নীরব থাকার পর বিষয়টি নিয়ে মুখ খুলেছেন এই নায়িকা। ২২ সেপ্টেম্বর, শুক্রবার নিজের ভেরিফায়েড ফেসবুকে এক স্ট্যাটাসে এই গুঞ্জন উড়িয়ে দেন তিনি।


সাই পল্লবী বলেন, সত্যি বলছি, গুঞ্জন নিয়ে একটুও ভাবি না। কিন্তু যখন এর সঙ্গে বন্ধু ও তার পরিবার যুক্ত হয়, তখন কথা না বলে থাকা যায় না। সিনেমার পূজা অনুষ্ঠানের একটি ছবি কেটে, খারাপ উদ্দেশ্য নিয়ে সেটা ছড়িয়ে দেওয়া হয়েছে। যখন কাজের ঘোষণা দিয়ে আনন্দময় সময় কাটাই, তখন এসব বিষয় নিয়ে কথা বলতে ভীষণ বিরক্ত লাগে। এভাবে অস্বস্তিকর পরিস্থিতি তৈরি করা জঘন্য কাজ।


রাজকুমার ‘এসকে২১’ শিরোনামে একটি সিনেমা নির্মাণ করছেন। এতে অভিনয় করছেন সাই পল্লবী। এ সিনেমার পূজা অনুষ্ঠানে একসঙ্গে ক্যামেরাবন্দি হন রাজকুমার-সাই পল্লবী। তারই একটি ছবির নিচের অংশ কেটে ভাইরাল করা হয়েছে; যাতে বিয়ের ছবি মনে হয়। স্ট্যাটাসের পাশাপাশি মূল ছবিটিও পোস্ট করেছেন সাই পল্লবী।


তথাকথিত অভিনেত্রীর সংজ্ঞা বদলে দিয়েছেন পল্লবী। বিনোদন দুনিয়ার চাকচিক্যের সঙ্গে পা না মিলিয়ে একেবারে বিপরীতে হেঁটেছেন তিনি। তার অভিনয়ই শুধু নয়, দর্শক ভালোবেসেছেন তার বাহুল্যবর্জিত সাজপোশাকও। এককথায়, নায়িকাসুলভ চেহারার চলতি ধারণা ভেঙেছেন তিনি। বরং স্বতন্ত্র এক পরিচতি তৈরি করেছেন।


ভারতের দক্ষিণী সিনেমার এ অভিনেত্রীকে শেষ বার তাকে দেখা গেছে ‘গার্গী’ সিনেমাতে। দর্শকমহলে তুমুল জনপ্রিয়তা পায় সিনেমাটি। তার অভিনয়ের প্রশংসা করেন সমালোচকরাও। এ ছাড়াও ‘শ্যাম সিংহ রায়’ সিনেমাতে তার নাচ প্রশংসিত হয়েছে।


বিবার্তা/পুলক/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com