অনিল কাপুর, শেহনাজ গিলদের সাথে চলচ্চিত্র উৎসবে শুভ
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৩, ২০:৫৯
অনিল কাপুর, শেহনাজ গিলদের সাথে চলচ্চিত্র উৎসবে শুভ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

৪৮তম টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উপস্থিত হন অনিল কাপুর, শেহনাজ গিল, ভূমি পেডনেকারের মতো বলিউড তারকারা। বলিউডের জনপ্রিয় এমন তারকাদের সঙ্গে একই মঞ্চে হাজির হলেন ঢাকাই সিনেমার অভিনেতা আরিফিন শুভ।


বলিউড সিনেমা ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ এর উদ্বোধনী প্রদর্শনী হয়েছে এবারের টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। সেই আয়োজনে সিনেমাটির কলাকুশলীদের সঙ্গে আমন্ত্রণ জানানো হয়েছিল বিভিন্ন দেশের তারকাদের।সেখানে বাংলাদেশ থেকে আমন্ত্রণ পেয়েছিলেন আরিফিন শুভ।


এ প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, উৎসব কর্তৃপক্ষ আমাকে এই আয়োজনে অংশ নেওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছিল। বিভিন্ন দেশের তারকাদের সঙ্গে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পেরে ভালো লেগেছে।


শুভ ‌‘মুজিব: একটি জাতির রূপকার’ চলচ্চিত্র নিয়ে অংশ নিয়েছেন উৎসবটিতে। তিনি ছাড়াও সিনেমাটির শিল্পী হিসেবে বাংলাদেশ থেকে এ উৎসবে যোগ দিয়েছেন নুসরাত ইমরোজ তিশা ও নুসরাত ফারিয়া।


‘থ্যাংক ইউ ফর কামিং’ মুক্তি পাবে আগামী ৬ অক্টোবর। করণ বুলানির পরিচালনায় সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন রাধিকা আনন্দ ও প্রশস্তি সিং। সিনেমাটিতে অভিনয় করেছেন ভূমি পেডনেকার, শেহনাজ গিল, ডলি সিং, কুশা কপিলা ও শিবানী বেদী। রিয়া কাপুর এবং একতা কাপুর প্রযোজিত এ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুর।


বিবার্তা/পুলক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com