পরীর দেয়া ডিভোর্স নিয়ে কথা বললেন রাজ
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৩, ২০:১৪
পরীর দেয়া ডিভোর্স নিয়ে কথা বললেন রাজ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দুই বছরও টিকলো না। অবশেষে ভাঙতে চলেছে ঢাকাই সিনেমার তারকা পরীমনি ও শরিফুল রাজের সংসার। ২০ সেপ্টেম্বর, বুধবার স্বামী রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরী। সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছে অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র।


ঢাকাই সিনেমার তারকা দম্পতি শরিফুল রাজ-পরীমণি। অনেক দিন ধরে গুঞ্জন উড়ছিল, ভেঙে যাচ্ছে তাদের সংসার। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ডিভোর্স পেপারে দেখা যায়, গত ১৮ সেপ্টেম্বর রাতে ডিভোর্স পেপারে সই করেছেন পরীমণি। এক আইনজীবীর মাধ্যমে এ পেপারে সই করেন তিনি। তবে এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন নায়িকা। কিন্তু বিস্ময় প্রকাশ করেছেন শরিফুল রাজ। কারণ ডিভোর্স লেটারের বিষয়ে কিছুই জানেন না তিনি।


এ বিষয়ে কথা বলতে শরিফুল রাজকে ফোন করলে প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, তাই নাকি? আপনার কাছেই প্রথম শুনলাম। ভাই, আমি মাত্র ঘুম থেকে উঠেছি। এ ব্যাপারে কিছুই জানি না।


বিয়ে বিচ্ছেদের বিষয়ে কথা বলতে এ প্রতিবেদক পরীমণির মুঠোফোনে যোগাযোগ করলে তা বন্ধ পাওয়া যায়। পরে মেসেঞ্জারে খুদে বার্তা পাঠালেও সাড়া দেননি এই অভিনেত্রী।


২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরিফুল রাজ। তবে পারিবারিকভাবে ২০২২ সালের ২২ জানুয়ারি আবার তাদের বিয়ে হয়। ২০২২ সালের ১০ আগস্ট তাদের ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের জন্ম হয়।


দাম্পত্য জীবনে বারবার হোঁচট খেয়েছেন রাজ-পরীমণি। কখনো বিদ্যা সিনহা মিম, কখনো সুনেরাহ বিনতে কামালকে ঘিরে রাজের সঙ্গে পরীমণির তুলকালাম হয়েছে। গত ২০ মে পরীমণির বাসা থেকে নিজের জিনিসপত্র নিয়ে বেরিয়ে আসেন রাজ।


এরপর ২৯ মে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সুনেরাহ, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে বেশ কিছু ব্যক্তিগত মুহূর্তের ছবি-ভিডিও ফাঁস হয়। সেই ঘটনায় দুজনের মধ্যে দূরত্বের দেয়াল আরো পোক্ত হয়। ছেলেকে ঘিরে তাদের পুনরায় একসঙ্গে দেখা গেলেও সম্পর্কের সুতা আর জোড়া লাগেনি।


বিবার্তা/পুলক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com