শাকিবের পারিশ্রমিক চাওয়া নিয়ে চটেছেন ডিপজল
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১৮:০৯
শাকিবের পারিশ্রমিক চাওয়া নিয়ে চটেছেন ডিপজল
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। সম্প্রীতি তার পরবর্তী সিনেমার জন্য ১ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন বলে খবর প্রকাশ হয়েছে। তাতেই ক্ষুব্ধ হয়েছেন বাংলার আরেক কিংবদন্তি অভিনেতা ডিপজল।


সাভারের নিজ কার্যালয়ে সাংবাদিকদের উপস্থিতিতে আলোচিত এই অভিনেতা বলেন, ওর এখন এক কোটি কেন, ৫০ লাখও না, ওর এখন চাওয়া উচিত ২৫ লাখ টাকা। সর্বোচ্চ। তাও অনেক বেশি বলছি। এতে ছবির বাজার ভালো হবে, দর্শক ছবি দেখবে। এমন তো এক কোটি টাকা নিয়ে উল্টায় ফেলবে। আমি ১০ কোটি টাকা দেব, যদি আমাকে পাঁচ কোটি টাকা ও লাভ দিতে পারে।


শাকিবের পারিশ্রমিক ইস্যুতে তিনি বলেছেন, এক কোটি টাকার আর্টিস্ট বাংলাদেশে জন্ম হবে, আগে ফিল্ম বাজার ঠিক করো। তারপর এক কোটি, দুই কোটি চাও।এক কোটি টাকা ডিমান্ড করলেই তো হবে না।


ডিপজল আরও বলেন, হ্যাঁ, ডিমান্ড করা যাবে। যদি টাকা ওঠে। আমার ছবি ‘কোটি টাকার কাবিন’, ‘চাচ্চু’, লাভ করছে। কিছুদিন আগে শাকিবের একটা ছবি লাভ করছে। অত লাভ না, এক কোটি, দেড় কোটি, বড়জোর দুই কোটি টাকা হবে।


শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা ৪০ কোটির ওপরে ব্যবসা করার প্রসঙ্গে ডিপজল বলেন, টাকা যদি প্রেসে ছাপায় তাইলে হইতে পারে।


মালয়েশিয়ায় ছবিটা তো আমার ডিস্ট্রিবিউশন থেকে গেছে, কত টাকা দিয়ে গেছে আমি জানি। কোন সিনেমা হল থেকে কত গেছে, আপনারা দেখলে তো বুঝতে পারেন। হাইয়েস্ট হলে এক কোটি, দেড় কোটি, দুই কোটি টাকা কামাইতে পারে।


চাচ্চু খ্যাত এই অভিনেতা বলেন, একসময় আমরাও ছিলাম সুপারস্টার, ডিপজল মানেই ফিল্ম হিট। কই আমরা তো টাকা বাড়াইনি। আমরা ফিল্ম কীভাবে উঠবে সেইটা করার চেষ্টা করছি। আমি যে কত রাত জাগছি তা বলতে পারব না। আমি প্রতিদিন পাঁচ ছবি, ছয় ছবিতে কাজ করছি। কই আমি তো টাকার দিকে দৌড়াই নাই। আমার এখন পর্যন্ত একটা ছবিও ফ্লপ নাই।


বিবার্তা/পুলক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com