অপু বিশ্বাসের আবেগঘন স্ট্যাটাস
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ২০:২০
অপু বিশ্বাসের আবেগঘন স্ট্যাটাস
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দীর্ঘ দেড় যুগ ধরে সিনেমায় কাজ করছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। একটা সময় ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা হিসেবে তুমুল ব্যস্ত সময় পার করেছেন। মাঝে কিছুটা বিরতি দিয়ে এখন আবারও নিয়মিত হয়েছেন সিনেমায়। অভিনয়ের পাশাপাশি সরব আছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।


১৮ সেপ্টেম্বর, সোমবার ফেসবুকে এক আগেবঘন স্ট্যাটাস দিয়েছেন তিনি। তিন বছর আগে আজকের এই দিনেই মা’কে হারিয়েছিলেন এই নায়িকা।


মায়ের তৃতীয় প্রয়াণ দিবসে তার কথা স্মরণ করে তিনি লেখেন, দেখতে দেখতে তিন বছর তোমাকে ছাড়া কাটিয়ে দিলাম মা জানিনা আরো কতদিন তোমাকে ছাড়া থাকতে হবে। অনেক কিছুই জানো না তুমি, বিশ্বাস করো ভালো লাগেনা, তবে তুমি যে অনেক কিছু জানো না,তোমার বিশ্বাস নিয়ে ওপারে আছো, তা নিয়ে অনেক খুশি আমি। জানো মা একদিন এই সেপ্টেম্বর মাসটা আমার কাছে অনেক আনন্দের ছিল কারণ এই মাসে আমি মা হয়েছি।


তিনি আরো লেখেন, আবার এই মাসে আমার মাকে হারিয়েছি আবার এই মাসটা আমার এবং তোমার প্রাণের জয়ের অনেক কিছু? সেপ্টেম্বর মাসটা আসলে অনেক কিছুর জন্য অপেক্ষা করি। আমি জানি এগুলো কিছুই তুমি দেখছো না মা ফেসবুকে লিখতে আমার মোটেও ভালো লাগেনা তবে তোমাকে ভালোবেসে আমার মনের কিছু কথা সকল মাদের সাথে শেয়ার করলাম।
ওপারে ভালো থেকো আমাকে এবং জয়কে অনেক আশীর্বাদ করো।


প্রসঙ্গত, ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন অপু। এরপর ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি। ছবিটি বক্স অফিস কাঁপানো ব্যবসা করায় অপু বিশ্বাস রাতারাতি তারকায় পরিণত হন।


তারপর শাকিব খানের সঙ্গে তার জুটি দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা পায়। ‘কোটি টাকার কাবিন’ ছবির পর শাকিব-অপু জুটির একই নির্মাতার ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘দাদিমা’ ছবিগুলোও ব্যবসা সফল হয়।


এরপর অপু ছুটতে থাকেন রেসের ঘোড়ার মতো। ‘মিয়াবাড়ির চাকর’, ‘তোমার জন্য মরতে পারি’, ‘কথা দাও সাথী হবে’, ‘মনে প্রাণে আছো তুমি’, ‘জন্ম তোমার জন্য’, ‘মায়ের হাতে বেহেশতের চাবি’, ‘তুমি স্বপ্ন তুমি সাধনা’ ছাড়াও অসংখ্য ছবি সুপারহিট ব্যবসা করে। মজার ব্যাপার হলো, অপু বিশ্বাস অভিনীত শতকরা ৯৫ ভাগ ছবির নায়ক শাকিব খান।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com