ওটিটিতেও আসতে চলেছে জাওয়ান ঝড়
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২৩, ২০:৩২
ওটিটিতেও আসতে চলেছে জাওয়ান ঝড়
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী ‘জাওয়ান’ ছবিটি মুক্তি পায়। ছবিটি নিয়ে শাহরুখ ভক্তদের উন্মাদনার শেষ নেই। প্রথম শো থেকেই হাউজফুল যাচ্ছে। মুক্তির পাঁচ দিন পরও এতটুকু আবেদন কমেনি। এরইমধ্যে বিশ্ববাজার থেকে আয়ের ঘরে তুলে নিয়েছে ৫০০ কোটি। সাড়া জাগানো ছবিটির স্বত্ত্ব কিনলো ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স।


মুক্তির দিনেই ভারতের বক্স অফিসে মোট ৭৫ কোটির ব্যবসা করে খাতা খোলে সিনেমাটি। এরপর থেকেই প্রতিদিনই নজির গড়ছে এই ছবির বক্স অফিস আয়। হিন্দি ছবির ইতিহাসে ‘জওয়ান’-ই প্রথম ছবি, যা মাত্র চার দিনের মাথায় পেরিয়েছে ৫০০ কোটির গণ্ডি। বক্স অফিসে চলতি বছরের তৃতীয় হিন্দি ছবি ‘জওয়ান’, যা ৩০০ কোটির বেশি ব্যবসা করেছে। এর আগে ‘পাঠান’ ও ‘গদর ২’ সেই নজির গড়ে।


ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, অতিমারির পর থেকে দক্ষিণি ছবির কাছে কুপোকাত হতে হয়েছিল বলিউডকে। সেই দৃশ্য পাল্টে দিয়েছেন শাহরুখ। প্রেক্ষাগৃহে রমরমিয়ে ব্যবসা করা এই ছবি খুব শিগগিরই আসবে ওটিটিতে। মোটা অঙ্কের টাকায় ‘নেটফ্লিক্স’ কিনে নিয়েছে এ ছবির স্বত্ত্ব। অবশ্য কবে থেকে ওটিটি মাধ্যমে মুক্তি পাবে এ ছবি, সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি।


আমদানি করা ছবি হিসেবে এবারই প্রথম একই সঙ্গে বাংলাদেশেও মুক্তি পেয়েছে ছবিটি। প্রথম দিন ব্লকবাস্টার সিনেমাস ও স্টার সিনেপ্লেক্সে সন্ধ্যায় একটি করে শো হলেও মাল্টিপ্লেক্সসহ দেশের ৪৬টি প্রেক্ষাগৃহে ছবিটি চলতে শুরু করে মুক্তির পরের দিন থেকে। প্রতিদিন ২৫৩টি করে শো চলছে ছবিটির।


বিবার্তা/পুলক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com