শাহররুখ খানকে টপকে এগিয়ে গেল নয়নতারা
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৪০
শাহররুখ খানকে টপকে এগিয়ে গেল নয়নতারা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করলেন বলিউড কিং শাহরুখ খান ও দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। ‘জাওয়ান’ সিনেমায় নতুন যুগলের রসায়ন ইতোমধ্যে জিতে নিয়েছে দর্শক মন। শাহরুখের জাওয়ানের সফলতা আকাশচুম্বী। তবে শাহরুখ ভক্তদের জন্য অবাক করা খবর হলো, একটি জরিপ মতে জনপ্রিয়তায় এ সপ্তাহে নয়নতারা পেছনে ফেলেছে শাহরুখ খানকে।


গত ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী ‘জওয়ান’ মুক্তির পর একাধিক রেকর্ড ভেঙেছে, গড়েছে। এখনও ঘোড়ার গতিতে ছুটেই চলেছে সিনেমাটির বক্স অফিস কালেকশন। চলতি বছরের মুক্তিপ্রাপ্ত ছবিগুলোর মধ্যে ‘জওয়ান’ ছাড়িয়ে যাবে সবাইকে। এমনটাই ধারণা করছে চলচ্চিত্র বিশ্লেষকরা। কিন্তু তার আগেই শাহরুখকে ছাড়িয় গেল তার নায়িকা নয়নতারা।


ইন্টারন্যাশনাল মুভি ডেটাবেজ বা আইএমডিবি প্রতি সপ্তাহে একটি তালিকা প্রস্তুত করে। ‘পপুলার ইন্ডিয়ান সেলিব্রিটি’ শীর্ষক সেই তালিকায় এই সপ্তাহে এক নম্বরে অবস্থান করছেন নয়নতারা। আর সেকেন্ড পজিশনে রয়েছেন শাহরুখ খান।


আইএমডিবি ওয়েবসাইটটি প্রায় ২০০ মিলিয়ন ভিজিট হয় এবং প্রতি সপ্তাহে প্রাপ্ত ডাটার ভিত্তিতে তালিকা তৈরি করে। যে তালিকায় শীর্ষে অবস্থান করছেন এই অভিনেত্রী। তারপরেই রয়েছেন শাহরুখ। এ দু’জন ছাড়াও ‘জওয়ান’ চলচ্চিত্রের পরিচালক অ্যাটলি কুমার জাতীয় স্তরের স্টারডমের দিকে এগিয়ে আছেন। তালিকা অনুসারে তিনি বর্তমানে তৃতীয় সর্বাধিক জনপ্রিয় ভারতীয় তারকা। চতুর্থ অবস্থানে রয়েছেন ‘জওয়ান’ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ‘জওয়ান’-এর অভিনয়শিল্পীদের মধ্যেই বিজয় সেতুপাতি নবম স্থান দখল করে আছেন। এ ছাড়াও প্রিয়ামণি ও সানিয়া মালহোত্রা আছেন যথাক্রমে ১১ ও ২৪তম স্থানে।


‘জাওয়ান’ সিনেমার সুবাদে নয়নতারার জনপ্রিয়তা কতখানি বেড়েছে, তার দৃষ্টান্ত ক’দিন আগের ঘটনাতে স্পষ্ট পাওয়া যাবে। গত ৩১ আগস্ট ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন তিনি। এর মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই তার অনুসারী এক মিলিয়ন ছাড়িয়ে যায়। যেটা ভারতীয় অভিনেত্রীদের মধ্যে দ্রুততম মিলিয়নের রেকর্ড। বর্তমানে তার ফলোয়ারের সংখ্যা পাঁচ মিলিয়ন অতিক্রম করেছে।


স্ত্রী নয়নতারার এমন সাফল্যে উচ্ছ্বসিত স্বামী, নির্মাতা ভিগনেশ শিবান শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, তোমাকে নিয়ে গর্বিত নয়নতারা।


বিবার্তা/পুলক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com