মাথা নত করলেন কঙ্গনা, কিংখানকে বললেন ‘সিনেমার ঈশ্বর’
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০২৩, ১৯:০৭
মাথা নত করলেন কঙ্গনা, কিংখানকে বললেন ‘সিনেমার ঈশ্বর’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বজুড়ে চলছে ‘জাওয়ান’ সুনামি। মুক্তির প্রথম দিনেই রেকর্ড ভেঙে দেড়শ কোটি রুপি আয় করেছে শাহরুখ খানের এই সিনেমা। হিন্দি সিনেমার ইতিহাসে প্রথম দিনে সর্বোচ্চ আয়ের ছবির তকমা পেয়েছে ছবিটি। সর্বত্র শাহরুখের জয়জয়কার। সিনেমা দিয়ে মাত করে দিলেন বিশ্বের সব ভক্তদের। তার অনুরাগীরা ‘জওয়ান’ নিয়ে এখন তুমুল উন্মাদনায় রয়েছেন। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাহরুখ খান অভিনীত ও অ্যাটলি পরিচালিত এ সিনেমা।


পুরো বিশ্বে যখন শাহরুখ খানের নতুন সিনেমা ‘জওয়ান’ ঝড় বইছে তখনও কিং খানকে নিয়ে মন্তব্য করতে ভুললেন না কঙ্গনা। কিন্তু এবার আর নেতিবাচক কিছু নয়। বরং শাহরুখে মুগ্ধ হলেন এই কন্ট্রোভার্সি কুইন।


‘জওয়ান’ মুক্তির দিনেই ইনস্টাগ্রামে শাহরুখকে ‘সিনেমার ঈশ্বর’ বললেন কঙ্গনা! শুধু তাই নয়, শাহরুখের পরিশ্রমকে শ্রদ্ধা করে তার প্রতি মাথা নত করেছেন এই অভিনেত্রী।


নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা লিখেছেন, ‘৯০ দশকের রোম্যান্টিক লাভার বয় দিয়ে শুরু করে এক দশকের বেশি সময়ের সংগ্রাম। ৪০-৫০ বছর বয়সে এসেও দর্শকের হৃদয়ে। প্রায় ৬০-এ পৌঁছেও ভারতীয় সুপার হিরো হিসেবে যে পুনরায় উত্থান, সেটা বাস্তব জীবনেও কম নায়োকচিত নয়। যে শিল্পীদের ক্যারিয়ার দীর্ঘ হয় তাদের নিজেদের নতুন করে প্রতিষ্ঠা করার প্রয়োজন আছে শাহরুখের মতো করে। কেবল জড়িয়ে ধরা বা ডিম্পলের জন্য নয়, সত্যি সত্যি কিছু জিনিসের জন্যই ভারতের সিনেমার ঈশ্বর হলেন শাহরুখ খান। আপনার পরিশ্রম, অধ্যাবসায় সহ সব কিছুর কাছে আমি মাথা নত করলাম কিং খান।’


যদিও কিছুদিন আগেই পরিচালক করণ জোহর ও শাহরুখ খানকে একযোগে মুভি মাফিয়া বলে মন্তব্য করেছিলেন কঙ্গনা। প্রিয়াঙ্কা চোপড়ার হলিডউ পাড়ি দেওয়ার প্রসঙ্গে টেনে তিনি বলেছিলেন, ‘করণ এবং শাহরুখ বন্ধুত্বের কথা সবসমই তুলে ধরা হয়, কিন্তু এদের সঙ্গে মিলে মুভি মাফিয়ারা দুর্বল বহিরাগতদের কোণঠাসা করে দেয়, এবং প্রিয়াঙ্কাকে ক্রমাগত হয়রানি করা হচ্ছিল। আর এ কারণেই ভারত ছাড়তে বাধ্য় হন তিনি।’


তবে ‘জওয়ান’ মুক্তি পেতেই নিজের সেই মন্তব্য থেকে সরে এসে শাহরুখের প্রতি মুগ্ধতার কথা জানালেন এই অভিনেত্রী। বলিউড বাদশাহর অনুরাগীরাও কঙ্গনার এমন মন্তব্য বেশ ভালোভাবে গ্রহণ করেছেন।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com