সায়ন্তিকাকে নিয়ে ঢাকায় এসেই আবার কেন কক্সবাজারে জায়েদ খান?
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০২৩, ২৩:৪২
সায়ন্তিকাকে নিয়ে ঢাকায় এসেই আবার কেন কক্সবাজারে জায়েদ খান?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কক্সবাজার থেকে উড়োজাহাজে করে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমেছিলেন ঢালিউড চিত্রনায়ক জায়েদ খান। কিন্তু বিমানবন্দর থেকে বের না হয়েই এই নায়ককে আবার ফিরতে হলো কক্সবাজারে!


হঠাৎ কেন ঢাকায় এসে আবার কক্সবাজারে গেলেন জায়েদ?


জায়েদ খান জানান, ‘আমি এখন টানা শুটিং নিয়ে ব্যস্ত। কক্সবাজার থেকে শুটিংয়ের কিছু কাজ শেষ করে ঢাকায় এসেছিলাম। সঙ্গে ছিল আমাদের সিনেমার নায়িকা সায়ন্তিকা ব্যানার্জি। আমরা একসঙ্গেই এসেছিলাম দ্বিতীয় সিনেমার চুক্তি করতে। কারণ, নায়িকা আজই আরেকটি ফ্লাইটে ঢাকা থেকে কলকাতায় ফিরে যাবেন। তাঁর হাতে সময় ছিল না। যে কারণে আমরা দ্রুত বিমানবন্দরের মধ্যেই সাইনিং করেছি।’


সায়ন্তিকার সঙ্গে দ্বিতীয় সিনেমায় জুটি হয়ে খুশি জায়েদ। যে কারণে তিনি নায়িকাসহ একসঙ্গে চুক্তি করতে কক্সবাজার থেকে ছুটে এসেছেন। জায়েদ বলেন, ‘বেশ কিছু দিন ধরে নতুন সিনেমা নিয়ে কথা হচ্ছিল। সিনেমার প্রযোজনা কর্তৃপক্ষ চাচ্ছিল সায়ন্তিকাকে নিয়ে সিনেমা করতে। নায়িকা কলকাতায় যাওয়ার আগেই তারা চুক্তি করতে চেয়েছিল। যে কারণে আমি ছুটে এসেছি ঢাকায়। ইচ্ছা থাকলেও বিমানবন্দর থেকে বেরও হতে পারিনি। দ্রুত সাইনিং করে আবার কক্সবাজারে চলে এসেছি। এখানে আরও দুই দিন আমার শুটিং চলবে। এখন আমি কাজটি নিয়েই ব্যস্ত।’


আবদুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যে জায়েদ খানদের এ সিনেমার নাম ‘টাইগার’। পরিচালনা করবেন কামরুজ্জামান রোমান।


অ্যাকশন ঘরানার এই থ্রিলার সিনেমা নিয়ে জায়েদ উচ্ছ্বসিত। তিনি বলেন, আগামী ডিসেম্বর থেকে সিনেমার শুটিং শুরু করবেন। পাঁচ দিন বাংলাদেশে শুটিং চলবে। এরপরে বাকি অংশের শুটিং হবে যুক্তরাজ্যে।


কলকাতার অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি ও ঢালিউডের জায়েদ খান প্রথমবারের মতো জুটি বেঁধেছেন ‘ছায়াবাজ’ নামের একটি সিনেমায়। এটি পরিচালনা করছেন তাজু ইসলাম। সিনেমাটির শুটিংয়ে তাঁরা কক্সবাজারের অংশ নিয়েছিলেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com