কেমন আছেন আফজাল হোসেন?
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১১:৩২
কেমন আছেন আফজাল হোসেন?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিউমোনিয়া আক্রান্ত হয়ে একুশে পদকপ্রাপ্ত অভিনেতা আফজাল হোসেন সোমবার (৪ সেপ্টেম্বর) হাসপাতালে ভর্তি হন। এরপর রাতে হার্ট অ্যাটাক হয় এই অভিনেতার। বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালের ক্রিটিকাল কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন রয়েছেন তিনি।


মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা শিহাব শাহীন। তিনি বলেন, আফজাল হোসেন গতকাল রাতে হার্ট অ্যাটাক করেছেন। পরে তাকে দ্রুত সিসিইউতে নেওয়া হয়।


জানা যায়, নিজের জীবনের গল্পে ওয়েব ফিল্ম ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’ নির্মাণ করছেন শিহাব শাহীন। যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আফজাল হোসেন। গত ২৭ আগস্ট অস্ট্রেলিয়ায় এই ওয়েব ফিল্মের শুটিং শুরু হয়। সেখানে টানা চার দিন শুটিং করার পর দেশে ফেরেন নির্মাতা ও তার টিম।


দেশে ফিরে মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) থেকে আবারও ওয়েব ফিল্মটির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু অভিনেতা আফজাল হোসেন অসুস্থ হয়ে যাওয়ায় বর্তমানে শুটিং বন্ধ রয়েছে।


অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু মাসুম বাশার বলেন, আফজালের অবস্থা খুব একটা ভালো বলা যাচ্ছে না। বর্তমানে সিসিইউতে ভর্তি আছেন তিনি। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেও সোমবার রাতে হার্ট অ্যাটাক হয়। পরে দ্রুত তাকে সিসিইউতে স্থানান্তর করেন চিকিৎসকরা।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com