মালদ্বীপে উড়াল দিলেন ফারিণ-রাফিদ
প্রকাশ : ১৬ আগস্ট ২০২৩, ১৭:৫৮
মালদ্বীপে উড়াল দিলেন ফারিণ-রাফিদ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ বিয়ে করেছেন। হুট করেই সোমবার (১৪ আগস্ট) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিয়ের একটি ছবি প্রকাশ করে করেই বিষয়টি প্রকাশ্যে আনেন তিনি। ১১ আগস্ট দীর্ঘদিনের প্রেমিক শেখ রেজওয়ান রাফিদ আহমেদের গলায় বিয়ের মালা পরিয়েছেন তিনি।


এরপর থেকেই জল্পনা, মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন ছোট পর্দার এ নায়িকা। অবশেষে জানা গেল, স্বামীকে নিয়ে বর্তমানে সমুদ্রঘেরা দ্বীপরাষ্ট্র মালদ্বীপে অবস্থান করছেন ফারিণ-রাফিদ দম্পতি।


এ প্রসঙ্গে ফারিণ বলেন, আমাদের দুজনের সুন্দর সময় কাটছে। জায়গাটি ভীষণ সুন্দর। এখানে সমুদ্রঘেরা অনেকগুলো রিসোর্ট। প্রাইভেট একটি রিসোর্টে আছি আমরা। কী সুন্দর জায়গাটি! মালদ্বীপ আমার পছন্দের জায়গা। বলতে পারেন, বিয়ের পর এ কারণেই এখানে আসা। এর আগেও একবার ভাইকে সঙ্গে করে মালদ্বীপে এসেছিলাম। আর এবারকার আসাটা ভিন্ন। অন্যরকম ভালো লাগা ও আনন্দের।


মধুচন্দ্রিমার মধুর সময় কাটিয়ে শিগগিরই ফিরতে হবে দুজনকে। এক্ষেত্রে তার বরের আগামী মাস থেকে যুক্তরাজ্যে নতুন চাকরিতে জয়েন এবং নিজের শুটিংয়ের কাজে অস্ট্রেলিয়ায় উড়াল দেওয়ার তাড়ার কথা জানালেন ফারিণ।


তার কথায়, রাফিদ যুক্তরাজ্য থেকে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিষয়ে মাস্টার্স শেষ করল। সেপ্টেম্বর থেকে চাকরিতে যোগ দেবে সেখানে। এর মধ্যে আমারও দুটি ওয়েব ফিল্মের শিডিউল দেওয়া আছে। দুটি কাজের অংশবিশেষের শুটিং অস্ট্রেলিয়াতে হবে। ১৭ বা ১৮ আগস্ট সেখানে যাওয়ার কথা আছে। সুতরাং তাড়াতাড়ি ফিরতে হবে।


প্রসঙ্গত, ১১ আগস্ট বিয়ে সেরে ১৩ আগস্ট মালদ্বীপের উদ্দেশে উড়াল দেন সদ্য বিবাহিত এ দম্পতি। ঘরোয়া আয়োজনে বিয়ে সারলেও আগামীতে বড় পরিসরে বিবাহোত্তর সংবর্ধনা আয়োজনের পরিকল্পনা রয়েছে তাদের। নিজের সুখী দাম্পত্য জীবনের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তাসনিয়া ফারিণ।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com