অবশ্যই প্রেমে পড়তে চাই আমি: নুসরাত ফারিয়া
প্রকাশ : ০৮ আগস্ট ২০২৩, ১৯:১৩
অবশ্যই প্রেমে পড়তে চাই আমি: নুসরাত ফারিয়া
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দুই বাংলায় কাজ নিয়ে নুসরাত ফারিয়ার ব্যস্ততা তুঙ্গে। তার ক্যারিয়ারগ্রাফ কেবলই ঊর্ধ্বমুখী। তবে ব্যক্তিগত জীবন যেন ঠিক তার বিপরীত। এই যেমন, রনি রিয়াদ রশিদের সঙ্গে আংটি বদল হওয়ার পর বাগদান ভেঙে গেছে তাদের।


তবে ফারিয়া জানালেন, সম্পর্ক ভেঙে যাওয়ায় মন খারাপ হয় তার। তবে সেটা ভিন্নভাবে ভুলে থাকার চেষ্টা করেন। অভিনেত্রীর কথায়, প্রেম থেকে বাগদান হয় আমাদের। টানা ১০ বছরের সেই সম্পর্ক ছিন্ন হয়ে গেছে, ভেঙে গেছে। তার জন্য মন খারাপ তো আছেই। মন খারাপ হওয়াটাই তো স্বাভাবিক। কিন্তু সেই মন খারাপের সময়টা অন্যভাবে পার করার চেষ্টা করে যাচ্ছি আমি।


ভেঙে যাওয়া সম্পর্কের স্মৃতি কি খুব বেশি মনে পড়ে জানতে চাইলে ফারিয়া বলেন, তা তো পড়েই। এত দীর্ঘ সময়ের জার্নি। কত কথা, কত স্মৃতি! কেন মনে পড়বে না? আমি তো মানুষ, নাকি? আর মনে না পড়াই তো অস্বাভাবিক।


তিনি আরো বলেন, আমি মনে হয় আগের আমলের মানুষের মতো প্রেম করি। এ যুগের সঙ্গে মেলে না। এদিক-ওদিক ঘুরেফিরে বুঝলাম, এ যুগের ছেলেদের কাছে প্রেমিকা হিসেবে আমাকে মানায় না, পোষাবে না। হা হা হা...।


অভিনেত্রী জানালেন, এখন তিনি কারও সঙ্গে প্রেম করছেন না। তবে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ফারিয়ার কথায়, নতুন প্রেমে পড়িনি, তবে চেষ্টা করছি না, ঠিক তা-ও নয়। আমিও তো হিউম্যান বিয়িং। অবশ্যই প্রেমে পড়তে চাই আমি।


একটু মজার ছলেই তিনি বলেন, প্রেমের জন্য কথাবার্তা বলতে গিয়ে বুঝলাম, আমি মনে হয় সেকেলে। আর আপনি যদি টানা ১০ বছর প্রেম করেন, সেকেলে তো হবেনই। আমার কাছে তো তাই-ই মনে হচ্ছে এখন।


এই নায়িকার মন্তব্য, বর্তমান যুগটা আমার কাছে অদ্ভুত মনে হয়। এ যুগের প্রেমের ব্যাকরণ বুঝতেই মনে হয় আমার অর্ধেক বয়স চলে যাবে। এমনিতেই সাকসেসফুল মেয়েদের সঙ্গে ছেলেরা প্রেম করতে একটু ভয় পায়, আর তার মধ্যে যদি নুসরাত ফারিয়া হয়, তাহলে তো ঝামেলাই।


এদিকে ঢাকা-কলকাতা মিলে নুসরাত ফারিয়ার হাতে বেশকিছু কাজ রয়েছে। সেগুলো আছে মুক্তির অপেক্ষায়। এছাড়া আরো কয়েকটি সিনেমায় কাজের কথা চলছে।


বিবার্তা/লিমন


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com