‘খেলা হবে’ গান নিয়ে শামীম ওসমান!
প্রকাশ : ০৪ আগস্ট ২০২৩, ১২:২৬
‘খেলা হবে’ গান নিয়ে শামীম ওসমান!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বর্তমান সময়ে রাজনীতির জনপ্রিয় একটি স্লোগান ‘খেলা হবে’। শুধু দেশের রাজনৈতিক দলের নেতাকর্মীদের মুখেই নয়, বিভিন্ন তারকাদের মুখেও শোনা যাচ্ছে এই সংলাপ।


কিন্তু ‘খেলা হবে’ এই স্লোগানের জনক বলা হয় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানকে। বেশ কয়েক বছর আগে এক জনসভায় তার মুখেই প্রথম শোনা যায় এই স্লোগান। এরপরই ছড়িয়ে পড়ে দেশ, বিদেশে।


সম্প্রতি এই ‘স্লোগান’কে ঘিরে নতুন এক গুঞ্জনের ডালপালা মেলেছে। চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মসের ব্যানারে ‘খেলা হবে’ শিরোনামে একটি ছবি কিংবা গান নির্মাণ হবে এমনটাই শোনা যাচ্ছে।


এরই মধ্যে বৃহস্পতিবার (৩ আগস্ট) গায়ক, সুরকার, সংগীত পরিচালক ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস তার ফেসবুক পেজে এমপি শামীম ওসমানের সঙ্গে ছবি পোস্ট করেন। সঙ্গে তিনি লিখেছেন ‘খেলা হবে’।


এরপরই সেই গুঞ্জন নিয়ে উত্তেজনার পারদ আরও বেড়েছে। যদিও তাপস বিস্তারিত কিছু এখনই বলতে চাননি। তবুও একটা জল্পনা থেকেই গেছে।


গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী তাপসের সেই পোস্টে অনেকে মন্তব্য করেছেন এবং শুভ কামনা জানাচ্ছেন। ‘খেলা হবে’ শিরোনামে নতুন কোনো চমক হাজির হবে সেই প্রত্যাশাও ব্যক্ত করেছেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com