'বার্বি' থিমের কফিন!
প্রকাশ : ০৪ আগস্ট ২০২৩, ০০:০০
'বার্বি' থিমের কফিন!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সম্প্রতি মুক্তি পেয়েছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় পুতুল ‘বার্বি’-কে নিয়ে একটি সিনেমা। সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক অস্কার মনোনীত মার্কিন গ্রেটা গেরউইগ। চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন মার্গট রবি এবং রায়ান গসলিং। মুক্তি পাওয়ার আগে থেকে ‘বার্বি’ নিয়ে দর্শকের মনে ছিল প্রবল উন্মাদনা। ছবি মুক্তির পর থেকে ‘বার্বি’ থিমে সেজে উঠেছে দর্শক থেকে প্রেক্ষাগৃহ।


বার্বির প্রতি অতিরিক্ত ফ্যান্টাসির কারণে ‘বার্বি’ সেজেই সিনেমা হলে যাচ্ছে আট থেকে আশি। ‘বার্বি’ থিমে তৈরি হয়েছে জামা, জুতো থেকে আসবাবপত্র সব। তবে, এবার ‘বার্বি’ থিমে তাক লাগাল গোলাপি কফিন।


এনওয়াই পোস্টের একটি প্রতিবেদন অনুযায়ী, অলিভারেস ফিউনারেল হোম নামে একটি কোম্পানি ‘বার্বি’-থিমে কফিন প্রস্তুত করেছে। এই আকর্ষণীয় গোলাপি কফিনের ওপর লেখা হয়েছে, এরপর আপনি বার্বির মতো বিশ্রাম নিতে পারবেন।


একটি প্রচারমূলক ভিডিওতে কোম্পানিটি জানায়, এই কফিনটির উজ্জ্বল গোলাপি রং যিনি মারা গিয়েছেন তার বেঁচে থাকা সময়ের অবিস্মরণীয় মুহূর্তগুলোর প্রতিনিধিত্ব করবে। আমদের মারা যাওয়ার পর, আমাদের গল্পগুলো মনে রাখা উচিত সকলের এবং এই রং প্রাণবন্ততার সঙ্গে তা বারবার সকলকে মনে করিয়ে দেবে। আমাদের প্রতি শ্রদ্ধাঞ্জলি, ভালোবাসা এবং অবিস্মরণীয় স্মৃতির উদযাপন হবে এই রং।


বার্বি-থিমযুক্ত কফিনগুলো কেবল একটি অঞ্চলে সীমাবদ্ধ নয়। মেক্সিকো, এল সালভাদর এবং ল্যাটিন আমেরিকার বিভিন্ন অংশ জুড়ে ‘বার্বি’ কফিনে প্রিয়জনকে বিদায় জানাচ্ছে। গ্রেটা গারউইগের পরিচালনায় নির্মিত ফ্যান্টাসি-কমেডি ধাঁচের ছবি ‘বার্বি’। যুক্তরাষ্ট্রে মুক্তির প্রথম তিন দিনে সিনেমাটির টিকিট বিক্রি হয়েছে ১৫৫ মিলিয়ন মার্কিন ডলারের। চলতি বছরের সবচেয়ে বড় ওপেনিং উইকেন্ড কালেকশন এটি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com