শাকিবকে সুপারস্টার মনে করেন না নিশো
প্রকাশ : ২০ জুলাই ২০২৩, ১৬:৪৩
শাকিবকে সুপারস্টার মনে করেন না নিশো
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঈদুল আজহায় মুক্তি পেয়েছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’ ও ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের ‘প্রিয়তমা’।


দুই সিনেমা নিয়েই পর্দার আড়ালে এক অদৃশ্য লড়াই চলছে দুই তারকার মাঝে। একে অন্যের সাফল্য কোনো শুভেচ্ছাবার্তা প্রদান না করলেও ইঙ্গিত করে বিভিন্ন মন্তব্য করতে দেখা গেছে।


সম্প্রতি আনন্দবাজারের মুখোমুখি হয়েছিলেন আফরান নিশো। যেখানে তাকে জিজ্ঞেস করা হয়, প্রথম সিনেমায় অভিনয়ের পর শাকিবের পক্ষ থেকে কোনো শুভেচ্ছাবার্তা পেয়েছেন কিনা। জবাবে এই অভিনেতা জানান, শাকিবের পক্ষ থেকে কোনো অভিনন্দন বার্তা পাননি। তবে ‘প্রিয়তমা’ সিনেমার প্রযোজক তাকে শুভেচ্ছা জানিয়েছেন।


শাকিবের সঙ্গে কোনো লড়াই মানতে নারাজ নিশো। তার ভাষ্য, আমি প্রতিদ্বন্দ্বিতায় বিশ্বাস করি না। আমার তো প্রথম সিনেমা এটি। ইন্ডাস্ট্রি স্বাগত জানাবে, এটুকুই কাম্য।


বলা হয় বর্তমান সময়ে বাংলাদেশে সুপারস্টার একজনই। সেটা শাকিব খান। এ বিষয়ে একমত নন আফরান নিশো। আনন্দবাজারকে তিনি বলেন, আমার কাছে হুমায়ুন ফরীদি, গোলাম মোস্তাফা, বুলবুল আহমেদরা বাংলাদেশের সুপারস্টার।


নিশোর এমন মন্তব্যর পর শাকিব ভক্তদের প্রশ্ন, তাহলে কি ঢালিউডের বর্তমান সময়ের শীর্ষ নায়ককে সুপারস্টার মনে করেন না আফরান নিশো?


উল্লেখ্য, বর্তমানে সিনেমার প্রচারে কলকাতায় অবস্থান করছেন ‘সুড়ঙ্গ’র নির্মাতা ও অভিনয় শিল্পীরা। ওপার বাংলায় আগামী ২১ জুলাই মুক্তি পাবে এই ছবি।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com