১৩ বছর ধরে গান করছি, ভাবিনি এতো সাড়া পাবো : অনুপম
প্রকাশ : ০৭ জুলাই ২০২৩, ০০:৫০
১৩ বছর ধরে গান করছি, ভাবিনি এতো সাড়া পাবো : অনুপম
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘আমরা এসে গিয়েছি। তোমরা রেডি তো !’ এ কথা বলতে বলতে রাত আটটার দিকে মঞ্চে উঠেন জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়। এ সময় চারদিক থেকে মুহূর্তেই আনন্দ-উল্লাসে অজস্র ধ্বনি তোলেন গান শুনতে আসা দর্শকরা-শ্রোতারা। পাশাপাশি ‘অনুপম, অনুপম, অনুপম’ বলে চিৎকার করে ওঠেন।


এরপর কিছুক্ষণের মধ্যে মঞ্চে গান শুরু করেন অনুপম রায়। একে একে মেলে ধরেন তার জাদুকরী সব পরিবেশনা। চারদিকের উল্লসিত দর্শক নিমেষেই চুপ হয়ে যান, গান শুনতে শুনতে মন্ত্রমুগ্ধ হয়ে ভাসতে থাকেন সুরের আকাশে।


সংগীত পরিবেশনের এক ফাঁকে অনুপম বলে ওঠেন, ১৩ বছর ধরে গান করছি। ভাবিনি এতো সাড়া পাবো। তাই বলছি আবারও বাড়িয়ে দাও হাত। এই বলে অনুপম শুরু করেন, ‘বাড়িয়ে দাও তোমার হাত’- দর্শকও চিৎকার করে তার সঙ্গে গাইতে থাকেন এ গান।


গানটা শেষ করে বলতে থাকেন কিছুদিন আগে আমরা বাংলাদেশ এসেছিলাম। আবারও চলে এসেছি এই বলে অনুপম বলেন, বন্ধুরা চলো আবারও গানে গানে যাই ‘বন্ধু চল’ গানটা গাই।


এরপর শুরু করেন, ‘বুন্ধ চল’ গনটা। এভাবে একের পর এক গান গেয়ে ধরে রাখেন শ্রোতা-দর্শক।


এরই মধ্যে অনুপম বলতে থাকেন, আমার আরও দেড় ঘণ্টা গান গাওয়ার এনার্জি আছে। কিন্তু ম্যানেজমেন্ট থেকে বলা হয়েছে বেশি গান গাওয়া যাবে না।


এরপর অনুপম, ‘আমাকে আমার মতো থাকতে দাও’ পরিবেশনের মধ্যে দিয়ে রাত সাড়ে নয়টার দিকে বন্ধ করেন তার গানের ঢালা।


এরপর ঘোষণা আসে একটু পর মঞ্চে উঠবেন অর্ণব। তার পরিবেশনা দিয়ে ‘ম্যাজিক্যাল নাইট’ কনসার্ট শেষ হবে। এই কনসার্টের আয়োজন করছে ট্রিপল টাইম কমিউনিকেশনস।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com