আজকে যদি পরী কথা না বলে, ব্লেমটা ওকেই নিতে হবে : তমা মির্জা
প্রকাশ : ২১ জুন ২০২৩, ২০:১৩
আজকে যদি পরী কথা না বলে,  ব্লেমটা ওকেই নিতে হবে : তমা মির্জা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় নায়িকা তমা মির্জা। বর্তমানে তরুণ নির্মাতা রায়হান রাফির ‘সুড়ঙ্গ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। সম্প্রতি এক গণমাধ্যমে নানান প্রসঙ্গে কথা বলেন তমা।


এ সময় চিত্রনায়িকা পরীমণি চুপ থাকলে, মানুষ তাকেই ব্লেম করবে বলে মন্তব্য করেন তিনি।


তমা বলেন, আজকে যদি পরী কথা না বলে, কালকে আল্লাহ্‌ না করুক কিছু একটা যদি হয়ে যায়, তখন ব্লেমটা কিন্তু ওকেই নিতে হবে। মানুষ ওকেই সব ব্লেম দিবে। আমি কিন্তু কারও পক্ষ বা বিপক্ষ নিয়ে কথা বলছি না। আজকে যদি আমার কোনো সম্পর্ক ভেঙে যায়, আমি যদি চুপ করে থাকি, যেহেতু আমি পাবলিক ফিগার। তখন মানুষ আমার দিকেই আঙুল তুলবে। যেটা পরী বলেছে যে, সে সংসার করতে পারেনি, সেই খারাপ। এই কথাগুলোই উঠবে তখন।


কিন্তু কেন হলো, সেটা আমারও দোষ থাকতে পারে, আমার পার্টনারের দোষও থাকতে পারে। আমরা যখন বিষয়গুলো নিয়ে কথা না বলি, তখনও কিন্তু গালি আমাদেরকেই খেতে হয়। সো কথা বললেও প্রবলেম, না বললেও প্রবলেম।


অভিনেত্রী আরও বলেন, আমার ব্যক্তিগত লাইফ আর প্রফেশন লাইফটা দুটো আলাদা জায়গা। কিন্তু আমি যখন ট্রমার মধ্য দিয়ে যাই, তখন অনেক সময় দেখা যায় যে, নিজের মধ্যে কন্ট্রোলটা থাকে না। মানুষ যখন কোনো প্রবলেম ফেস করে, সেটা তখন কাউকে বলতে চায়। মা-কে বলুক, ভাইবোনকে বলুক, বন্ধুকে বলুক বা যাকেই বলুক, আমরা যতই শেয়ার করি, আমাদের কষ্টটা তখন কমে যায়।


চিত্রনায়িকা বলেন, বর্তমানে শেয়ারের জায়গাটা ফ্যামিলির থেকে সোশ্যাল মিডিয়ায় বেশি হয়ে গেছে। যখন কারও সঙ্গেই শেয়ার করে শান্তি পাই না বা পাচ্ছিনা তখন গিয়ে আমরা সেখানে শেয়ার করছি। আবার অনেক সময় কিছু জিনিস আমাদেরকে ব্লেম নিতে হয়, বিশেষ করে মেয়েদের।


তমা আরও বলেন, তবে আমি মনে করি কিছু কিছু জিনিস অবশ্যই ক্লিয়ার হওয়া উচিত। যেহেতু আমরা একটা জায়গায় কাজ করি। আমরা যখন সোশ্যাল মিডিয়ায় ভালোমন্দ কিছু শেয়ার করি, সেগুলা হঠাৎ না দেওয়া হলে অনেক ধরনের প্রশ্ন তৈরি হয়। তাই আমি মনে করি কিছু কিছু প্রশ্নের জবাব দেওয়া উচিত। ওই জায়গা থেকে আমি পরীকে এপ্রিসিয়েট করি। আবার কিছু কিছু ব্যাপার আছে যেগুলো নিয়ে কথা না বলাই ভালো।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com