নিরব-বুবলীর ‘ক্যাসিনো’
প্রকাশ : ১৫ জুন ২০২৩, ১১:০২
নিরব-বুবলীর ‘ক্যাসিনো’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়ক নিরব হোসেন ও শবনম ইয়াসমিন বুবলী জুটির প্রথম সিনেমা ‘ক্যাসিনো’।


‘জয় আর পরাজয়ের মাঝের সময়টাই লাক!’ নিরবের মুখে এমন সংলাপ দিয়ে ক্যাসিনোর টিজারের শুরু হয়েছে। এরপরই রাস্তার পাশ থেকে উদ্ধারকৃত বিপুল পরিমাণ অর্থ পুলিশের হাতে আসে। এরপর শুরু হয় উত্তেজনা। সৈকত নাসির পরিচালিত এ সিনেমায় আছেন নিরব, বুবলী ও তাসকিন।


ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের বলয় থেকে বেরিয়ে সর্বপ্রথম চিত্রনায়ক নিরবের বিপরীতে ‘ক্যাসিনো’ সিনেমায় চুক্তিবদ্ধ হন চিত্রনায়িকা শবনম বুবলী। তখন থেকেই দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল সিনেমাটি। শুটিং শেষ হলেও গত তিন বছর ধরে আটকে থাকায় ছবিটি নিয়ে হতাশা দেখা দিয়েছিল দর্শকমহলে।


অবশেষে মিলেছে স্বস্তির খবর, ঈদে মুক্তি পেতে যাচ্ছে নিরব-বুবলী অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ক্যাসিনো’। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক সৈকত নাসির।


তিনি বলেন, ‘সিনেমাটির শুটিং ২০২০ সালে শেষ হয়েছে। একটা সিনেমার প্রযোজক, পরিচালক থেকে শুরু করে সিনেমা সংশ্লিষ্ট সবাই চান কাজ শেষ করে দ্রুতই সিনেমাটি মুক্তি দিতে। কিন্তু সেটি কিছু ইন্টারনাল সমস্যার কারণে পারিনি আমরা। এই সিনেমার পোস্ট প্রোডাকশন শেষ করতে সময় লেগেছে।’


সিনেমা প্রসঙ্গে চিত্রনায়ক নিরব বলেন, ‘শুটিং শেষ করার পরপর ছবিটি মুক্তি পেলে হয়তো ভালো হতো। কিন্তু টানা প্রায় দুই বছর কোভিডসহ আরও কিছু সমস্যা ছিল। ফলে মুক্তি দেওয়া যায়নি। এখন মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। ভালো গল্পের ছবি এটি, কাজও ভালো হয়েছে। ঈদ উৎসবে দর্শকের কাছে খারাপ লাগবে না ছবিটি।’


সিনেমাটির নায়িকা বুবলী বলেন, ‘সিনেমাটি অবশেষে মুক্তি পাবে, ভালো লাগছে। ইতোমধ্যে ছবির প্রকাশিত টিজার সবাই পছন্দ করেছেন। থ্রিল, অ্যাকশন ঘরানার ছবি এটি। আমার বিশ্বাস, ঈদে প্রেক্ষাগৃহে বেশ জমবে ছবিটি।’


কিছু দিন আগে অন্তর্জালে প্রকাশ পেয়েছে ‘ক্যাসিনো’র টিজার। যেখানে নিরবের মুখে ‘জয় আর পরাজয়ের মাঝের সময়টাই লাক!’ এমন সংলাপে শুরু হয় টিজার। এরপরই রাস্তার পাশ থেকে উদ্ধারকৃত বিপুল পরিমাণ অর্থ পুলিশের হাতে আসে। শুরু হয় উত্তেজনা। ২০১৯ সালে বাংলাদেশে অবৈধভাবে গড়ে ওঠা ক্যাসিনো ব্যবসায় প্রশাসনের অভিযান এবং দেশে মানি লন্ডারিংয়ের বিষয় উঠে এসেছে সিনেমার গল্পে।


আব্দুল্লাহ জহির বাবুর গল্পে সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। এতে আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, দোয়েল ম্যাশ, দিলরুবা হোসেন দোয়েল প্রমুখ। ছবির গল্পে নিরবকে দেখা যাবে গোয়েন্দা পুলিশের চরিত্রে এবং ‘ক্যাসিনো গার্ল’ চরিত্রে ধরা দেবেন বুবলী।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com