দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে অভিনেতা আশীষ বিদ্যার্থী
প্রকাশ : ২৫ মে ২০২৩, ২০:০৯
দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে অভিনেতা আশীষ বিদ্যার্থী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড ও দক্ষিণি সিনেমার জনপ্রিয় অভিনেতা আশীষ বিদ্যার্থীকে চেনেন না এমন লোক খুঁজে পাওয়া দুষ্কর। পর্দায় চরিত্রকে জীবন্ত করে তুলতে জুড়ি নেই তার। নতুন খবর হচ্ছে, এ অভিনেতা ৬০ বছর বয়সে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।


বৃহস্পতিবার (২৫ মে) দিন কলকাতায় দ্বিতীয় বিয়ে সেরেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত এ অভিনেতা। তার স্ত্রী রূপালি বড়ুয়া আসামের মেয়ে। কলকাতার একটি নামকরা ফ্যাশন হাউসে কর্মরত আছেন তিনি। ঘনিষ্ঠ মানুষজনের উপস্থিতিতে কোর্টে গিয়ে বিয়ে সম্পন্ন করেছেন আশীষ ও রূপালি।


বিয়ের পর সংবাদমাধ্যমকে আশীষ বলেন, ‘জীবনের এই পর্যায়ে রূপালির সঙ্গে বিয়েটা একটা অসাধারণ অনুভূতি। সকালে আমাদের কোর্ট ম্যারেজ হয়েছে, তারপর সন্ধ্যায় গেট-টুগেদার।’


এ সময় রূপালির সঙ্গে মন দেওয়া নেওয়া নিয়ে অভিনেতা বলেন, ‘সেটা লম্বা গল্প, তা না হয় পরে একদিন শোনাব’। তবে তাদের পরিচয় যে অল্পদিনের তা স্পষ্ট করেছেন আশিস-রূপালি।


এই খল অভিনেতার সঙ্গে গাঁটছড়া বাঁধা প্রসঙ্গে রূপালি বলেন, ‘উনি একজন ভালো মনের মানুষ, ওনার সঙ্গ পাওয়াটা সৌভাগ্যের’।


এর আগে অভিনেত্রী ও গায়িকা রাজোশি বড়ুয়াকে বিয়ে করেছিলেন আশীষ। তবে সে বিয়ে বেশিদিন স্থায়ী হয়নি। এবার হুট করে দ্বিতীয় বিয়ে করে আশীষ চমকে দিয়েছেন সবাইকে।


বিবার্তা/সউদ/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com