বাবা হচ্ছেন রাম চরণ, নিলেন কর্মবিরতি
প্রকাশ : ২০ এপ্রিল ২০২৩, ১৩:৪৫
বাবা হচ্ছেন রাম চরণ, নিলেন কর্মবিরতি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিয়ের দীর্ঘ ১০ বছর পর প্রথমবারের বাবা হতে যাচ্ছেন তেলেগু অভিনেতা রাম চরণ। এই সময়টাতে স্ত্রী উপাসনার পাশে থাকতে চান তিনি। ‘গেম চেঞ্জার’ ছবির ক্লাইম্যাক্সের কাজ চলছে। তাতে রাম চরণ অভিনীত অংশটুকু এই সপ্তাহে বা পরের সপ্তাহের মধ্যে হয়ে যাবে। তার পরই বিরতি নেবেন অভিনেতা।


‘আর আর আর’-এর অস্কার জয়ের আনন্দের মাঝেই আরও এক বড় প্রাপ্তির অপেক্ষা। দক্ষিণী তারকা রাম চরণ এবং তাঁর স্ত্রী উপাসনার কোলে আসতে চলেছে তাঁদের প্রথম সন্তান। নবজাতকের জন্য অপেক্ষা ছাড়া অন্য কিছু করতে পারছেন না অভিনেতা। স্ত্রীর পাশে থাকতে চাইছেন এই সময়। ভাগ করে নিতে চাইছেন ঐশ্বরিক আনন্দের মুহূর্তগুলি। তাই তিন মাসের কর্মবিরতি নিলেন রাম চরণ। 


দাম্পত্য জীবনের গত দশ বছর কেটে গেছে ঝড়ের মতো। পেশার কারণেই রাম চরণ এবং উপাসনা দুজনেই খুব ব্যস্ত ছিলেন। তাই সন্তানের পরিকল্পনা করতে দেরি হলো। অবশেষে সন্তানকে পৃথিবীতে আনছেন এই দম্পতি।


যদিও এ নিয়ে নিজেদের মধ্যে আগেই বোঝাপড়া হয়েছিল রাম-উপাসনার। উপাসনা এক সাক্ষাৎকারে বলেন, ‘সঠিক সময়ের অপেক্ষায় ছিলাম আমরা। বিয়ের ১০ বছর পর সন্তান নিচ্ছি। সমাজ কী বলবে, লোকে কী ভাববে; এগুলোতে আমাদের যে কোনো সমস্যা হবে না, তা আমরা আগেই ভেবে রেখেছিলাম।’


মে মাসের শেষ দিকেই সন্তান পৃথিবীর আলো দেখতে পারে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। সেই অপেক্ষায় দিন গুনছেন রাম চরণ। সন্তানকে স্পর্শ করে জীবন সার্থক করতে চান তিনি, হতে চান ভালো বাবা।


বিবার্তা/মোবারক 

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com