চেনা যাচ্ছেনা চিয়ান বিক্রম কে
প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৩, ১৭:৩৬
চেনা যাচ্ছেনা চিয়ান বিক্রম কে
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাথায় জটলা বাধা চুল, মুখ ভর্তি দাড়ি, ময়লা শরীর, খেটে খাওয়া মানুষের প্রতিচ্ছবি। শীঘ্রই আসছে চিয়ান বিক্রম অভিনীতি ‘থাঙ্গালান’। আসন্ন চলচ্চিত্রটিতে নিজের ব্যতিক্রমী লুকে চমকে দিয়েছেন এই অভিনেতা। রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছেন বিক্রম।


১৭ এপ্রিল, সোমবার অভিনেতা বিক্রমের জন্মদিন উপলক্ষে আসন্ন তামিল ড্রামা থাঙ্গালানের একটি মেকিং ভিডিও প্রকাশ করেছেন নির্মাতারা। ভিডিওটি থাঙ্গালানের জগতের একটি আভাস দিয়েছে দর্শকদের। এটি একটি পিরিয়ড ড্রামা যা সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত। কোলার সোনার খনি শ্রমিকদের জীবনকে ঘিরে নির্মিত হচ্ছে এই সিনেমা।


পা রঞ্জিত পরিচালিত সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন চিয়ান বিক্রম। সিনেমাটিতে অভিনেতাকে একটি ছোট উপজাতির নেতার ভূমিকায় দেখা যাবে। রঞ্জিত টুইটারে একটি নতুন পোস্টার প্রকাশের পাশাপাশি ভিডিও পোস্ট করে লিখেছেন, “আমার থাঙ্গালানকে জন্মদিনের শুভেচ্ছা, চিয়ান স্যার। চিয়ান এর প্রতি আমাদের বিনম্র শ্রদ্ধা স্বরূপ থাঙ্গালানের একটি জমকালো ভিজ্যুয়াল ভিডিও উপস্থাপন করছি।”


এদিকে ভিডিওটি দেখে রীতিমতো চমকে গেছেন ভক্তরা। চিয়ান বিক্রমকে চিনতেই যেন পারছেন না কেউ! ভিডিওটিতে ভক্তরা নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ কেউ বলছেন যে তারা একটি মহাকাব্য আশা করতেই পারেন। একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, “কী ভিডিও তৈরি করেছেন! আমরা চলচ্চিত্রের একটি মহাকাব্য আশা করতেই পারি।” অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “বিক্রম অসাধারন! চেনাই যায় না! একি পরিবর্তন!” অপর এক ভক্ত লিখেছেন, “ভারতের সবচেয়ে মেধাবী অভিনেতা বিক্রম।”


সিনেমাটিতে বিক্রমের সাথে অভিনয় করেছেন পার্বতী এবং মালবিকা মোহন। এই বছরের শেষের দিকে মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে এটি। এদিকে, বর্তমানে মণি রত্নমের আসন্ন মহাকাব্যিক চলচ্চিত্র ‘পোন্নিয়ান সেলভান ২’-এর মুক্তির জন্য অপেক্ষায় রয়েছেন বিক্রম। ২৮ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি। এর প্রথম পর্বটি ছিল ২০২২ সালের অন্যতম সেরা ব্যবসাসফল চলচ্চিত্র।


সূত্র : হিন্দুস্তান টাইমস


বিবার্তা/মোবারক

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com