‘ছায়া'র খল চরিত্রে সুষমা
প্রকাশ : ০৯ এপ্রিল ২০২৩, ১২:৪৫
‘ছায়া'র খল চরিত্রে সুষমা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ডুবসাঁতার’, ‘দহন’, ‘নবাব এল এলবিসহ দশটি সিনেমায় কাজ করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সুষমা সরকার। নিজের অভিনয় দক্ষতায় জায়গা করে নিয়েছেন দর্শকদের মণিকোঠায়।


সুষমা এখন পর্যন্ত সেসব চরিত্র ছিল পজিটিভ। কিন্তু এবার প্রথমবারের মতো চলচ্চিত্রে খল চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী।


ওয়াজেদ আলী সুমন নির্মিতব্য সিনেমার নাম ‘ছায়া’। এর কাহিনি ও সংলাপ লিখেছেন ফেরারী ফরহাদ। ইতোমধ্যে বাংলাদেশের পাবনা শহরে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। বর্তমানে সেখানেই ইউনিটের সঙ্গে অবস্থান করছেন সুষমা।


অভিনেত্রী বলেন, চলচ্চিত্রে বেশ কয়েকটি সিনেমায় পজিটিভ চরিত্রে অভিনয় করেছি আমি। সেগুলোর জন্য বেশ সাড়াও পেয়েছি। তবে এবারই প্রথম চলচ্চিত্রে নেগেটিভ চরিত্রে অভিনয় করছি।


সুষমা আরও বলেন, সিনেমার গল্পের অন্যতম আমার চরিত্রটি। যে কারণে পর্দায় কাজটি ফুটিয়ে তোলার জন্য ভীষণ মনোযোগ দিয়ে করার চেষ্টা করছি। নির্মাতা সুমন ভাইও অনেক সহযোগিতা করছেন আমাকে, যেন আমার চরিত্রটি পারফেক্ট হয়।


প্রসঙ্গত, সুষমা অভিনীত উল্লেখযোগ্য সিনেমাগুলো হচ্ছে, ‘ডুবসাঁতার’, ‘দহন’, ‘নবাব এল এলবি’, ‘ছুঁয়ে দিলে মন’, ‘ভুবন মাঝি’, ‘বাদশা’, ‘গোর’, ইত্যাদি। এ ছাড়া বর্তমানে কায়সার আহমেদের ‘স্বপ্নের রানী’, সজীব মাহমুদের ‘প্রেম নিকেতন’ ধারাবাহিক নাটকে নিয়মিত অভিনয় করছেন এই অভিনেত্রী।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com