শ্যুটিং শেষ শাহরুখের ‘জওয়ান’ ছবির
প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩, ১৫:৫৩
শ্যুটিং শেষ শাহরুখের ‘জওয়ান’ ছবির
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অ্যাটলির পরিচালনায় তৈরি হচ্ছে 'জওয়ান'। ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে দক্ষিণের তারকা নয়নতারা ও বিজয় সেতুপতিকে। এবার এই ছবি নিয়ে প্রকাশ্যে এলো নতুন তথ্য। জানা যাচ্ছে, সম্প্রতি শেষ হয়েছে এই ছবির শ্যুটিং।


এই ছবিতেও অজস্র অ্যাকশন দৃশ্য থাকবে বলে জানা গেছে। ইতোমধ্যেই মুক্তি পাওয়া টিজারেও তা স্পষ্ট। ছবির প্রযোজনার দায়িত্ব সামলাচ্ছেন শাহরুখ-পত্নী গৌরী খান, অর্থাৎ 'রেড চিলিজ্ এন্টারটেনমেন্ট'।


২০২২ সালের জুন মাসে প্রকাশ্যে আসে 'জওয়ান' ছবির টিজার। প্রথম ঝলকেই মন জয় করেন কিং খান। 'জওয়ান' প্রেক্ষাগৃহে মুক্তি পাবে চলতি বছরের ২ জুন। পাঁচ ভাষায় - হিন্দি, তামিল, তেলুগু, মালয়লম ও কন্নড়। প্রসঙ্গত, 'পাঠান' ও 'জওয়ান' ছাড়াও এই বছরেই মুক্তি পাবে শাহরুখের তৃতীয় ছবি, রাজকুমার হিরানি পরিচালিত 'ডাঙ্কি'। এই ছবিতে শাহরুখ প্রথম রাজকুমার হিরানি ও তাপসী পান্নুর সঙ্গে কাজ করবেন।


তবে আপতত 'জওয়ান'র এই চেজ সিকোয়েন্সের শ্যুটিং কেমন হবে, তা নিয়েই শুরু হয়েছে জল্পনা।


প্রসঙ্গত, গোটা মুখে ব্যান্ডেজ সমতে 'জওয়ান'-র পোস্টার প্রকাশ্যে এসেছিল আগেই। তারপরও শ্যুটিং সেট থেকে ভাইরাল হয় অভিনেতার একটি ছবি। একাধিক ছবিতে দেখা যাচ্ছে শাহরুখ খানের গোটা মুখ ব্যান্ডেজে ঢাকা। চোখ খোলা,বেরিয়ে আছে চুলের লম্বা 'লকস'।


শোনা যাচ্ছিল এই ছবিতে নাকি একটি বিশেষ চরিত্রে দেখা যাবে আল্লু অর্জুনকে। কিন্তু তারপর জানা গেছে, এই চরিত্রের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন অল্লু অর্জুন। ঘনিষ্ঠ সূত্রে খবর, অল্লু অর্জুনকে তার চরিত্র শোনানো হয়েছিল, কিন্তু ব্যস্ত শিডিউলের জন্য সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি।


শোনা যাচ্ছে, আপাতত অত্যন্ত ব্যস্ত অল্লু অর্জুন এবং তার 'পুষ্পা: দ্য রুল'-এর জন্য জোর কদমে প্রস্তুতি নিচ্ছেন। সেই ছবির শ্যুটিংও চলছে। সেই সঙ্গে আরও দুটি বড় ছবির শ্যুট শেষ করতে হবে তাকে, খবর এমনটাই। সূত্রের খবর, তিনি 'জওয়ান'-এর চরিত্রটা নিয়ে ভেবেওছিলেন খানিক, কিন্তু তারপরও সময়ের অভাবে প্রস্তাব ফেরান। যদিও এই খবরে মন ভেঙেছে হাজারো অনুরাগীর।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com