সালমানকে ই-মেইলে হুমকি
প্রকাশ : ২০ মার্চ ২০২৩, ১৩:৩১
সালমানকে ই-মেইলে হুমকি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড তারকা সালমান খানকে হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়েছে। তবে এবার আর প্রাণে মারার হুমকি নয়। বলিউড অভিনেতাকে বলা হয়েছে সামনাসামনি দেখা করতে। একই সঙ্গে হুঁশিয়ারি দেয়া হয়েছে কথা না শুনলে ‘ঝটকা’ খাবেন অভিনেতা।


১৮ মার্চ শনিবার রাতে ই-মেইলে এসেছে ওই হুমকির চিঠি। অফিসের কাজের জন্য সালমান যে ই-মেইল ব্যবহার করেন সেখানেই পাঠানো হয়েছে মেইলটি। এ ঘটনায় অভিনেতার পক্ষ থেকে অভিযোগ পেয়ে একটি এফআইআর দায়ের করেছে মুম্বাই পুলিশ। একই সঙ্গে তারা জানিয়েছে, ই-মেইলটি পরীক্ষা করে দেখছে তারা।


ই-মেইলটি পাঠানো হয়েছে মোহিত গর্গ নামে এক ব্যক্তির অ্যাকাউন্ট থেকে। ই-মেইলটি যে সরাসরি সালমান পড়বেন না তা বুঝেই লেখা হয়েছে। ই-মেইলে প্রেরক লিখেছেন, গোল্ডি ভাই (গোল্ডি ব্রার) কথা বলতে চান আপনার বস সালমানের সঙ্গে।... কিছু হিসাব মিটাতে হবে। কথা বলিয়ে দিন। কথা হবে মুখোমুখি। সেটা বলে দিন। এখনো হাতে সময় আছে, তাই মনে করিয়ে দিলাম। সময় পেরিয়ে গেলে আর মনে করাবে না। তখন শুধু ঝটকা দেব।


শনিবার রাতে এই ই-মেইল এসেছে। তার আগে অবশ্য শনিবারই সালমানকে নিয়ে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের একটি সাক্ষাৎকার প্রকাশ্যে এসেছে। সেই সাক্ষাৎকারে লরেন্স সরাসরি সালমানকে খুন করার হুমকি দিয়েছেন। এ কথাও বলেছেন যে সালমানকে খুন করাই তার জীবনের একমাত্র লক্ষ্য। সিধু মুসেওয়ালা হত্যা মামলায় কারাগারে রয়েছেন লরেন্স। তারপরও তার হুংকার থামেনি তার।


জেলে বসেই দেওয়া সাক্ষাৎকারে লরেন্স বিষ্ণোই বলেছেন, সালমানকে ক্ষমা প্রার্থনা করতে হবে। তা না হলে পরিণতির জন্য প্রস্তুত থাকতে হবে। মুসেওয়ালাও ঠিক ওর মতোই ছিল। রাবণের থেকেও বেশি অহংকার সালমানের। ও ভীষণ একগুঁয়ে।


সালমানকে পাঠানো হুমকির মেইলেও সাক্ষাৎকারের প্রসঙ্গ উল্লেখ আছে। প্রেরক লিখেছেন, লরেন্সের ইন্টারভিউ নিশ্চয়ই দেখেছেন আপনার বস। যদি না দেখে থাকেন তবে দেখে নিতে বলুন।


এদিকে, ই-মেইল পাওয়ার পরই সালমানের ম্যানেজার তথা বন্ধু প্রশান্ত গুন্জলকর অভিযোগ করেন মুম্বাই পুলিশের কাছে। পুলিশ লরেন্সসহ গোল্ডি এবং মোহিতের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে। উল্লেখ্য, গোল্ডি কানাডার গ্যাংস্টার এবং লরেন্সের ঘনিষ্ঠ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com