একা থাকতেই ভালোবাসেন আনুশকা
প্রকাশ : ১৩ মার্চ ২০২৩, ১৭:৩০
একা থাকতেই ভালোবাসেন আনুশকা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রায় সময় বলিউড তারকাদের পার্টিতে মজে থাকতে দেখা যায়। উদ্দাম পার্টির কারণে অনেক সময় সমালোচনার মুখেও পড়েন তাঁরা। তবে এ ক্ষেত্রে অনেকটাই ব্যতিক্রম আনুশকা শর্মা। তিনি একেবারেই পার্টি পারসন নন, বরং নিজের মতো একা থাকতেই ভালোবাসেন। পার্টিতে যাওয়ার বদলে বন্ধুদের ডেকে বাড়িতেই আড্ডা দিতে পছন্দ করেন।


একবার তাঁকে দাওয়াত করে বেশ অস্বস্তিতেই পড়েছিলেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল দম্পতি। ঘটনার স্মৃতিচারণা করে আনুশকা বলেন, ‘ক্যাটরিনা ও ভিকি আমাদের নিমন্ত্রণ করেছিল। কিন্তু আমরা সন্ধ্যা ৬টায় ডিনার করে সাড়ে ৯টার মধ্যে ঘুমিয়ে পড়ি। তাই আমি বলেছিলাম, তোমাদের জন্য আমরা নাহয় ৭টা থেকে সাড়ে ৭টার মধ্যে ডিনার করব। কিন্তু জলদি বেরিয়ে যাব।’


এমন কথা শুনে ক্যাটরিনা মজা করে বলেন, ঠিক আছে স্ন্যাকস খেয়ো। কিন্তু শেষ পর্যন্ত আনুশকার বেঁধে দেওয়া সময়েই ডিনার করেছিলেন তাঁরা। প্রথমে মজার ছলে নিলেও পরে আনুশকার নিয়মানুবর্তিতার বিষয়টি বুঝতে পেরেছিলেন ক্যাটরিনা। এর পর থেকে আনুশকাকে পার্টিতে নিমন্ত্রণ জানান না ক্যাটরিনা। শুধু ক্যাটরিনাই নয়, পার্টি নিয়ে আনুশকার এমন অস্বস্তির কথা শাহরুখ খানও জানেন। তাই বলিউড কিং তাঁকে কখনোই পার্টিতে আসতে জোর করেন না।


শিগগির মুক্তি পাবে আনুশকা অভিনীত সিনেমা ‘চাকদা এক্সপ্রেস’। ভারতীয় নারী ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক এটি। মা হওয়ার পর এটাই আনুশকার প্রথম সিনেমা। ৬৫ দিন ধরে ছয়টি শহরে হয়েছে এই সিনেমার শুটিং। নিজেকে ঝুলন গোস্বামী বানাতে অনেক পরিশ্রম করতে হয়েছে আনুশকাকে। এ সময় ঠিকমতো সময় দিতে পারেননি মেয়েকে, পরিবারকে। দীর্ঘদিন পর কাজে ফিরলেও ভবিষ্যতে তাঁর সন্তানই প্রাধান্য পাবে বলে জানান আনুশকা। পরিবারকে সময় দিয়ে সুযোগ থাকলে কাজ করবেন যদি ‘চাকদা এক্সপ্রেস’ সিনেমার মতো চরিত্র পান তবেই।


বিবার্তা/সজল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com