ইনস্টাগ্রামে শীর্ষে মেহজাবীন
প্রকাশ : ১১ মার্চ ২০২৩, ১৫:১৯
ইনস্টাগ্রামে শীর্ষে মেহজাবীন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও দারুণ জনপ্রিয় মেহজাবীন চৌধুরী। সামাজিক যোগাযোগমাধ্যমের প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে ফলোয়ার বিবেচনায় এই অভিনেত্রী এখন বাংলাদেশিদের প্রথম অবস্থানে।


ইনস্টাগ্রামে এখন দেশের শীর্ষ জনপ্রিয় ব্যক্তি হিসেবে এ তারকার ফলোয়ার সংখ্যা ৫ মিলিয়ন বা ৫০ লাখ ছাড়িয়েছে। শুধু তাই নয়, বাংলাদেশের আর কোনও তারকা, ব্যক্তি কিংবা প্রতিষ্ঠানেরও ইনস্টাগ্রামে এত সংখ্যক অনুসারী নেই। তার ফেসবুক ফ্যানপেজে এখন ১০ মিলিয়ন ফলোয়ার। সংখ্যার বিচারে যা চাট্টিখানি কথা নয়।


৪০ লাখ ৭০ হাজার অনুসারী নিয়ে এ মাধ্যমে দ্বিতীয় অবস্থানে রয়েছেন তানজিন তিশা। তৃতীয় অবস্থানে রয়েছেন নুসরাত ফারিয়া, যার বর্তমান ইনস্টাগ্রাম অনুসারী ৩০ লাখ ৯০ হাজারেরও বেশি।


ইনস্টাগ্রামে শীর্ষে পৌঁছানো প্রসঙ্গে মেহজাবীন চৌধুরী এক বার্তায় বলেন, ‌ইনস্টাগ্রামের একটা অডিয়েন্স আছে। যারা ফেসবুকের চেয়ে খানিকটা আলাদা। তারা আমাকে অনুসরণ করে, এটা আমার জন্য ভালো লাগার। ৫০ লাখ ফলোয়ারের মাইলফলক ছুঁয়ে দিলাম, এটা অন্যরকম এক ভালো লাগা। যারা আমাকে অনুসরণ করছেন তাদের আন্তরিক ভালোবাসা জানাই।


এই অর্জনটিকে মেহজাবীন ঘরোয়া আয়োজনে কেক কেটে উদযাপন করেন।


ইনস্টাগ্রাম আইডি প্রসঙ্গে অভিনেত্রী আরও বলেন, ২০১২ সালে আমার এই আইডিটা খুলেছিলাম। তখন প্রায় কয়েক বছর এটার প্রাইভেসি প্রাইভেট করে রেখেছিলাম। তা না হলে এতদিনে হয়তো আরও অনেক অনুসারী হতো।


এরপর ২০১৭ সালে এটার প্রাইভেসি পাবলিক করেন তিনি। মূলত এরপরই তার ফলোয়ার সংখ্যা বাড়তে থাকে। পাশাপাশি সময়ে যেমনটা বেড়েছে ফেসবুক ও ইউটিউবে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com