তাসরিফকে নিয়ে বিরূপ মন্তব্য হিরো আলমের
প্রকাশ : ১১ মার্চ ২০২৩, ১৫:১৪
তাসরিফকে নিয়ে বিরূপ মন্তব্য হিরো আলমের
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সমালোচিত ও আলোচিত ইউটিউবার হিরো আলম ফেসিয়াল প্যারালাইসিসে আক্রান্ত সংগীতশিল্পী তাসরিফ খানকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন। তাসরিফের প্রতি ক্ষোভ প্রকাশ করে আলম বলেছেন, এই প্যারালাইসিস হলো অহঙ্কারের পতন।


শুক্রবার রাতে লাইভে এসে হিরো আলম বলেন, ‘আল্লাহপাক চাইলে মানুষকে পতন করতে পারে, এক মিনিটে। আপনারা সবাই জানেন তারই একটা চাক্ষুস প্রমাণ তাসরিফ খান। সে কিন্তু খুব ভালো গান গায়, সিঙ্গার। আল্লাহ্পাক তার কণ্ঠ ভালো দিয়েছে। আজকে তার মুখের অবস্থা কী করেছে, দেখেছেন? প্যারালাইসিসে মুখ বাঁকা হয়ে গেছে। এটা হলো অহঙ্কারের পতন।’


তাসরিফের প্রতি তার এই মনোভাবের কারণ উল্লেখ করে হিরো আলম বলেন, ‘কিছু দিন আগে চাঁদপুরে একটা প্রোগ্রামের কথা ছিল আমার। সেখানে আমি ছিলাম, তাসরিফ ছিল, আরও অনেকে ছিল। এই তাসরিফ যখন শুনেছে আমি ওই প্রোগ্রামে যাব, সে বলেছে— হিরো আলম ওখানে গেলে আমি প্রোগ্রামে যাব না। এই তাসরিফ কিন্তু একদিন এটা বলেছিল। আজকে তার অবস্থা দেখেছেন?’


তিনি আরও বলেন, আবার সুন্দরী কিছু নায়িকা আছে দেখবেন, অনেক হিরোও আছে, তারা হিরো আলম থাকলে অভিনয় করবে না, অনেকেই কিন্তু বলেছে, দেখবেন। অনেক নায়িকাই বলেছে- তার বডি ফিটনেসের সঙ্গে যায় না, চেহারার সঙ্গে যায় না। কিছু লোক বলেছে- হিরো আলম কীসের হিরো। আমি তাদেরকে ধিক্কার জানাই— আমি যদি কোনো ভালো কাজ করে থাকি আল্লাহ্র কাছে বলি তাদের প্যারালাইসিস দিয়ে দেও আল্লাহ।


কিছুদিন আগে তরুন গায়ক এবং‘কুঁড়েঘর’ব্যান্ড দলের প্রতিষ্ঠাতা তাসরিফ খান ফেসিয়াল প্যারালাইসিসে আক্রান্ত হয়েছেন। এর ফলে তার মুখের এক পাশে বাঁকা হয়ে গেছে। গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন তিনি নিজেই।


বিবার্তা/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com