ডিরেক্টরস গিল্ডের সভাপতি অনন্ত ও সাধারণ সম্পাদক সাগর
প্রকাশ : ১১ মার্চ ২০২৩, ১৩:৩৩
ডিরেক্টরস গিল্ডের সভাপতি অনন্ত ও সাধারণ সম্পাদক সাগর
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

২০২৩-২৫ মেয়াদে নাট্য নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের সভাপতি পদে অনন্ত হিরা ও সাধারণ সম্পাদক পদে কামরুজ্জামান সাগর নির্বাচিত হয়েছেন। ১০ মার্চ শুক্রবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত এ নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয় রাত ৮টায়।


সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কায়সার আহমেদ, মনোজ সেনগুপ্ত ও আশরাফুল আলম রন্টু। যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাশেদা আক্তার লাজুক ও ফিরোজ খান।


সাংগঠনিক সম্পাদক শামীম রেজা জুয়েল (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), অর্থ সম্পাদক আবু রায়হান জুয়েল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জহির খান, প্রশিক্ষণ ও আর্কাইভ বিষয়ক সম্পাদক শুভ্র খান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সবুজ খান, আইন ও কল্যাণ বিষয়ক সম্পাদক তারিক মুহাম্মদ হাসান, দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন সাইদুর রহমান।


কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন- এস এম শহিদুল ইসলাম রুনু, গাজী আপেল মাহমুদ, দীন মোহাম্মদ মন্টু, নাসির উদ্দিন মাসুদ, ফিরোজ আহমেদ দুলাল, শাহীন মাহমুদ ও সৈয়দ আওলাদ।


নবনির্বাচিত সভাপতি অনন্ত হিরা বলেন, ‘নির্বাচন শুধু সাংগঠনিক প্রক্রিয়া। কেউ জিতবে কেউ হারবে এটাই স্বাভাবিক। আমরা নির্মাতারা সবাই ভাই ভাই। সবাইকে নিয়ে এগিয়ে যেতে চাই।’


টানা দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক হলেন কামরুজ্জামান সাগর। তিনি বলেন, ‘যারা শুরু থেকে পাশে ছিলেন সাপোর্ট দিয়েছেন সবার কাছে কৃতজ্ঞ থাকব।’


শুক্রবার সকাল ১০টা থেকে শুরু করে টানা বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে এস এ হক অলিক-ফরিদুল হাসান এবং অনন্ত হিরা-কামরুজ্জামান সাগর প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com