বিচ্ছেদের ঘোষণা অঙ্গুরী ভাবির
প্রকাশ : ১০ মার্চ ২০২৩, ১৯:৪৭
বিচ্ছেদের ঘোষণা অঙ্গুরী ভাবির
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সংসার ভেঙেছে আরও এক অভিনেত্রীর। এবার বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শুভাঙ্গী আত্রে। স্বামী পীযূষ পুরীর সঙ্গে ১৯ বছরের দাম্পত্য জীবনে ইতি টেনেছেন তিনি।


ভারতীয় জনপ্রিয় টিভি সিরিয়াল ‘অঙ্গুরী ভাবি’তে অভিনয় করা অভিনেত্রী সম্প্রতি জানিয়েছেন, প্রায় এক বছর ধরে তারা একসঙ্গে থাকছেন না। ২০০৩ সালে পীযূষের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শুভাঙ্গী। দুই বছর পর তাদের একটি কন্যাসন্তান হয়।


এ প্রসঙ্গে অভিনেত্রী শুভাঙ্গী বলেন, প্রায় এক বছর হয়ে গেল একসঙ্গে থাকতে পারছি না। পীযূষ আর আমি আমাদের বিয়ে বাঁচানোর জন্য যথাসাধ্য চেষ্টা করেছিলাম। পারস্পরিক শ্রদ্ধা, সাহচর্য, বিশ্বাস এবং বন্ধুত্বই মজবুত দাম্পত্যের ভিত্তি।


তিনি আরও বলেন, পরিস্থিতি এখনো কঠিন। আমার পরিবারই সবসময় অগ্রাধিকার পায়, আমরা সবাই চাই আমাদের চারপাশে আমাদের পরিবার থাকুক। কিন্তু কিছু ক্ষতিপূরণ করা যায় না। এতো বছরের সম্পর্ক যখন ভেঙে যায়, তখন সেটা আপনাকে মানসিক ও ইমোশনালি প্রভাবিত করতে বাধ্য। আমার ওপরও এর প্রভাব পড়েছিল, কিন্তু আমাদের এই পদক্ষেপ নিতে হয়েছিল এবং আমি এর সঙ্গে একমত হয়েছি। মানসিক স্থিতিশীলতা সবার আগে দরকার। আমি সবসময় বিশ্বাস করি যে প্রতিকূলতা আপনাকে শিক্ষা দেয়।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com