একসাথে থাকছি না আমি আর আলিয়া : নওয়াজুদ্দিন সিদ্দিকী
প্রকাশ : ০৬ মার্চ ২০২৩, ১৮:৫৬
একসাথে থাকছি না আমি আর আলিয়া : নওয়াজুদ্দিন সিদ্দিকী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কয়েক মাস ধরেই আলিয়া সিদ্দিকী ও নওয়াজুদ্দিন সিদ্দিকীর দাম্পত্য জীবন নিয়ে নানা ধরনের খবর হয়েছে। আলিয়া অভিযোগ করেন, নওয়াজ তাঁকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেছেন। এমনকি অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও করেছেন তিনি।


তবে নওয়াজুদ্দিনের বিরুদ্ধে আলিয়া একের পর এক অভিযোগ করলেও অভিনেতা ছিলেন চুপ। অবশেষে নীরবতা ভাঙলেন নওয়াজ। নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম পেজে এক দীর্ঘ পোস্টে নিজের অবস্থান জানান দিলেন তিনি। পোস্টের শুরুতেই নওয়াজ বলেন, এটা কারও বিরুদ্ধে অভিযোগ নয় বরং নিজের দিক তুলে ধরা।


তিনি বলেন, কয়েক মাস ধরে তাঁকে ‘বাজে মানুষ’ হিসেবে তুলে ধরা হলেও সন্তানদের কথা ভেবে এত দিন চুপ ছিলেন তিনি। মুম্বাই ছাড়াও দুবাইতেও স্ত্রী ও সন্তানদের ফ্ল্যাট কিনে দিয়েছেন তিনি। মাসে ১০ লাখ রুপি স্ত্রীর হাতখরচ দেন। এ ছাড়া সন্তানদের স্কুলের খরচ, ঘুরতে যাওয়ার খরচও বহন করেন তিনি।


নওয়াজুদ্দিন বলেন, ‘প্রথমত, কয়েক বছর ধরে আমি আর আলিয়া একসঙ্গে থাকছি না, আমাদের বিচ্ছেদ হয়ে গেছে। তবে বিচ্ছেদ হলেও সন্তানদের কথা ভেবে আমাদের নিজেদের মধ্যে বোঝাপড়া আছে। সন্তানদের কথা উল্লেখ করে নওয়াজুদ্দিন আরও বলেন, ‘কেউ কি জানে আমার সন্তানেরা এখন ভারতে? ৪৫ দিন ধরে তারা স্কুলে যেতে পারছে না? স্কুল থেকে চিঠি পাঠিয়েছে। দেড় মাস ধরে তাদের আটকে রাখা হয়েছে, দুবাইয়ের স্কুলে যেতে পারছে না তারা।’


আলিয়া এর আগে অভিযোগ করেছিলেন, নওয়াজ সন্তানদের দায়িত্ব নিতে চান না। তাদের বাড়ি থেকে বের করে দিয়েছেন, আর্থিক সাহায্যও করেন না। এ অভিযোগ উড়িয়ে দিয়ে নওয়াজ জানান, আলিয়ার বক্তব্য পুরো মিথ্যা। মুম্বাই ছাড়াও দুবাইতেও স্ত্রী ও সন্তানদের ফ্ল্যাট কিনে দিয়েছেন তিনি। মাসে ১০ লাখ রুপি স্ত্রীর হাতখরচ দেন।


এ ছাড়া সন্তানদের স্কুলের খরচ, ঘুরতে যাওয়ার খরচও বহন করেন তিনি। আলিয়ার বিরুদ্ধে অভিযোগ করে নওয়াজুদ্দিন বলেন, ‘আলিয়ার কেবল টাকার চাহিদা। আগেও এই ধরনের কাজ করছে। এখনো চাহিদাগুলো না মেটাতে পারায় অযৌক্তিক অভিযোগ এনে আমার সম্মান, ক্যারিয়ার নষ্ট করার চেষ্টা করছে। আমি কখনোই চাইব না সন্তানের কোনো ক্ষতি হোক। আর আমার সঞ্চিত সব অর্থই আমার দুই সন্তানের জন্য।’নওয়াজের অভিযোগ নিয়ে আলিয়ার বক্তব্য পাওয়া যায়নি।


বিবার্তা/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com