মধুর দৃশ্যে শাকিব খানকে বুবলীর ভালোবাসা ও শ্রদ্ধা
প্রকাশ : ০৬ মার্চ ২০২৩, ১১:৫২
মধুর দৃশ্যে শাকিব খানকে বুবলীর ভালোবাসা ও শ্রদ্ধা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢালিউডের সাবেক তারকা দম্পতি শাকিব-অপুর সম্পর্ক আলাদা হলেও পুত্র হিসেবে বরাবরই আদরের পাত্র আব্রাম খান জয়। গতকাল (রবিবার) শাকিব তার বড় ছেলের সঙ্গে ভিডিও কলে কথা বলেন। ইতোমধ্যে বাবা-ছেলের কথোপকথনের সেই ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছে।


ভিডিওতে দেখা যায়, ওমানের রাজধানী মাসকটে অনুষ্ঠিত ‘মাসকট বিটস’ কনসার্টে অংশ নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন শাকিব। ঠিক সেসময় তার সঙ্গে ভিডিও কলে যুক্ত হন জয়। এ সময় ছেলের পাশে ছিলেন মা অপু বিশ্বাস (কথা শোনা যায়)।


৫১ সেকেন্ডের সেই ভিডিওটি শাকিব খানের ভেরিফায়েড ফেসবুক পেজে আপলোড করা হয়। যার ক্যাপশন ছিল, ‘ওমানে শো এর আগে আব্রাহামের কল!’ বাবা-ছেলের কথোপকথনের এমন দৃশ্য দেখে আপ্লুত হন অনুরাগীরা। মন্তব্যের ঘরে ভালোবাসায় ভরিয়ে দেন।


এদিকে বাবা-ছেলের এমন মধুর দৃশ্য দেখে চুপ থাকতে পারেননি শেহজাদ খান বীরের (শাকিবের ছোট ছেলে) মা চিত্রনায়িকা শবনম বুবলী। নিজের ফেসবুক পেজে ভিডিওটি শেয়ার করে প্রতিক্রিয়া জানান অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, ‘বাবারা তার সব সন্তানদের প্রতিই এভাবে ভালোবাসা দিয়ে পাশে থাকুক। 


কারণ একজন বাবা তার সন্তানদের অন্যতম বন্ধু, অভিভাবক ও উত্তম পথপ্রদর্শক। ভালোবাসা ও শ্রদ্ধা শাকিব খান।’ বুবলীর এমন পোস্টে ইতিবাচক প্রতিক্রিয়া জানিয়েছেন নেটাগরিকরা।


অপু বিশ্বাস ও শবনম বুবলীর মধ্যে তিক্ততা থাকলেও একে অন্যের সন্তানের প্রতি বরাবরই সহানুভূতিশীল। অপু যেমন তার সন্তান জয়কে ছোট ভাই বীরের প্রতি ভালোবাসার উপদেশ দেন তেমনি বুবলীও জয়ের প্রতি বিভিন্ন সময় ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন।


জানা গেছে, আজ (সোমবার) সকালের ফ্লাইটে ঢাকায় ফিরবেন শাকিব খান।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com