ক্যাটরিনার কাজ চুরির অভিযোগ!
প্রকাশ : ০৫ মার্চ ২০২৩, ১০:১৬
ক্যাটরিনার কাজ চুরির অভিযোগ!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সদ্য বিয়ে করে ইতোমধ্যে কাজে ফিরেছেন কিয়ারা আডবানী। কিন্তু কাজে ফিরেই অভিযোগের মুখে পড়েছেন তিনি। সম্প্রতি এক পানীয় তৈরির সংস্থার বিজ্ঞাপনে দেখা গিয়েছে ‘যুগ যুগ জিয়ো’ অভিনেত্রীকে।


সেই বিজ্ঞাপন নিয়েই যত অশান্তি। আগে ওই পানীয় সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনাকে সরিয়ে সেই জায়গায় এসেছেন কিয়ারা। তাতেই বেজায় রেগেছেন নেটিজেনরা। কিয়ারাকে নয়, বিজ্ঞাপনে ক্যাটরিনাকে চান তারা, দাবি অনুরাগীদের।


বহু দিন ধরেই ওই পানীয় সংস্থার মুখ ছিলেন ক্যাটরিনা কাইফ। গত কয়েক বছরে ওই সংস্থার হয়ে একাধিক বিজ্ঞাপনে কাজ করেছেন অভিনেত্রী। সমাজমাধ্যমে বেশ নজরও কেড়েছিল ক্যাটরিনার সেই বিজ্ঞাপন। ওই সংস্থার নামের প্রায় সমার্থক হয়ে উঠেছিলেন তিনি। চলতি বছরে ওই পানীয়ের সংস্থার নতুন মুখ কিয়ারা আডবানী। সম্প্রতি মুক্তি পেয়েছে সংস্থার বিজ্ঞাপন। তার পর থেকে অশান্তির সূত্রপাত। বিজ্ঞাপনে একেবারেই মানায়নি কিয়ারাকে, দাবি নেটাগরিকদের। কিয়ারাকে সরিয়ে ক্যাটরিনাকে ফিরিয়ে আনার দাবি অনুরাগীদের। অনেকের আবার অভিযোগ, করেছেন ক্যাটরিনার কাজ নাকি চুরি করেছেন কিয়ারা!


যদিও এই সমালোচনার কোনও উত্তর দেননি সিদ্ধার্থ-ঘরনি। সংস্থার সঙ্গে চুক্তির পরে সমাজমাধ্যমে বেশ কিছু ছবি পোস্ট করেন কিয়ারা। বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েও যে খুব মজা করেছেন তিনি, তা তাঁর ছবি থেকে স্পষ্ট। নেতিবাচক সমালোচনায় কান দিতে চান না অভিনেত্রী, তা এর আগে একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি। সমাজমাধ্যমে হাজারটা কটু মন্তব্যের জবাব না দিয়ে ফের সে কথাই প্রমাণ করলেন কিয়ারা।


বিবার্তা/মাসুম/কেআর


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com